Bike Loan

New Tata Blackbird: Creta-কে নাস্তানাবুদ করতে বাজারে Tata! জমকালো ফিচারে মাত করবে, মুগ্ধ করবে চেহারা

Aindrila Dhani

Published on:

new-tata-blackbird-creta-price

এবার Creta-র দিনশেষ! বাজারে আসতে চলেছে New Tata Blackbird। আপডেটেড ফিচার্স সহ ভারতের রাস্তায় দৌড়াবে এই প্রিমিয়াম ফোর হুইলার। Tata Motors-এর এই মারকাটারি লুকের গাড়িটি আপনাদের দারুণ লাগবে। জেনে নিন বিস্তারিত।

Tata Motors বহু বছর ধরে ভারতে সফলভাবে ব্যবসা করছে। এই কোম্পানি বেশকিছু কালজয়ী গাড়ি আমাদের উপহার দিয়েছে। এবার New Tata Blackbird-এর পালা। এই SUV-তে আপনারা সানরুফ পেয়ে যাবেন।

New Tata Blackbird: ইঞ্জিন

এই গাড়িটি এখনও লঞ্চ হয়নি। ফলে খুব বেশি তথ্য আমাদের কাছে নেই। অনলাইন রিপোর্ট অনুযায়ী, New Tata Blackbird-এ বেশ ভালোই শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করেছে কোম্পানি। এই গাড়ি কাঁচা রাস্তাতেও চালানো যাবে। এই SUV-তে 1.5 লিটারের শক্তিশালী টার্বো পেট্রোল ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। যা ভালো পাওয়ার ও টর্ক উৎপাদন করতে সক্ষম।

New Tata Blackbird মডেলের ফিচার

ফিচারের দিক থেকে Creta-কে নাস্তানাবুদ করে দেবে New Tata Blackbird! এতে ব্র্যান্ডেড ফিচারের ব্যবহার করা হয়েছে। New Tata Blackbird-এ টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, কানেক্টেড কার টেকনোলজি, ক্লাইমেট কন্ট্রোল, মাল্টি ফাংশন স্টিয়ারিং, হুইল সহ বেশকিছু প্রয়োজনীয় ফিচার দেওয়া হয়েছে। এই ফোর হুইলারে সানরুফের সুবিধা পেয়ে যাবেন।

New Tata Blackbird: দাম

এই SUV এখনও লঞ্চ হয়নি। ফলে তেমন কোনো তথ্য আমাদের কাছে নেই। অনলাইনে পাওয়া রিপোর্ট অনুযায়ী, New Tata Blackbird-এর এক্স শোরুম দাম 12 লাখ টাকার আশেপাশে হতে পারে। খুব শীঘ্রই ভারতের রাস্তায় দেখা যাবে এই মডেলটিকে। New Tata Blackbird হার মানিয়ে দেবে Creta-কে!