Bike Loan

New Maruti WagonR: এক দেখাতেই হবে পছন্দ! পইসা উসুল মাইলেজ, আজই ঘরে তুলুন মাত্র 5.5 লাখ টাকায়

Aindrila Dhani

Published on:

new-maruti-wagonr-features

New Maruti WagonR: ভারতীয় বাজারে প্রতিনিয়ত ফোর হুইলার সেগমেন্টের বিস্তৃতি ঘটছে। গ্রাহকদের চাহিদার দিকে তাকিয়ে কোম্পানিগুলি আরও ভালো কোয়ালিটির গাড়ি লঞ্চ করা শুরু করেছে। এবার Maruti WagonR-এর নতুন আপডেটের ভার্সন আসতে চলেছে।

Maruti WagonR-এর স্ক্রিন ম্যানুফ্যাকচারিং গ্রাহকদের সামনে প্রস্তুত করা হবে। এর মারকাটারি লুক আর শক্তিশালী পারফরম্যান্স আপনাদের দারুণ লাগবে। এছাড়া Maruti WagonR দীর্ঘ মাইলেজ দিতে সক্ষম। জেনে নিন বিস্তারিত।

New Maruti WagonR-এর লুক

এই মডেলটি ভারতীয় বাজারে বেশ আকর্ষণীয় ডিজাইন সহ লঞ্চ হয়েছে। এটি প্রস্তুত করতে গ্রাহকদের চাহিদার দিকে সম্পূর্ণ খেয়াল রেখেছে কোম্পানি। তাঁদের আরও ভালো পারফরম্যান্স দেওয়ার জন্য এতে বেশকিছু আপডেট করা হয়েছে। আপনারা New Maruti WagonR চালিয়ে লং ড্রাইভেও যেতে পারবেন।

New Maruti WagonR-এর পারফরম্যান্স

পারফরম্যান্সের দিক থেকে New Maruti WagonR বেশ শক্তিশালী ফোর হুইলার। এতে 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন থেকে 1.4 লিটার পেট্রোল ইঞ্জিন পর্যন্ত রয়েছে। এই গাড়ি সহজেই প্রতি লিটারে 22 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে।

New Maruti WagonR-এর ফিচার্স

New Maruti WagonR-এ দুর্দান্ত ফিচার্স যুক্ত করা হয়েছে। এতে প্রয়োজনীয় ও আকর্ষক ফিচারের সুবিধা আপনারা পেয়ে যাবেন। এই গাড়িতে ভালো কোয়ালিটির স্মার্ট প্লে ডিসপ্লে, ইনফোটেইনমেন্ট সিস্টেম, ক্রুজ কন্ট্রোল, এন্ড্রয়েড অটো আর অ্যাপেল কার প্লে-র মতো ফিচার্স রয়েছে।

New Maruti WagonR-এর দাম

আপনি যদি নতুন গাড়ি কেনার কথা ভেবে থাকেন তবে New Maruti WagonR কিনতে পারেন। ভারতীয় বাজারে New Maruti WagonR-এর এক্স শোরুম দাম 5.5 লাখ টাকার আশেপাশে হতে পারে।