Bike Loan

New Maruti Suzuki Swift: এক দেখাতেই হবে পছন্দ! দরকার নেই মোটা টাকার, মাত্র 15 হাজারের কিস্তিতে মারুতির ফাটাফাটি গাড়ি

Aindrila Dhani

Published on:

new-maruti-suzuki-swift-emi-plan

ভারতীয় বাজারে বেশ কয়েকটি ফোর হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি রয়েছে। তবে এই সব কোম্পানির মধ্যে এগিয়ে রয়েছে মারুতি সুজুকি। SUV সেগমেন্টে এই কোম্পানির গাড়ি গ্রাহকদের ভীষণ পছন্দের। আকর্ষণীয় ফিচার্স ও শক্তিশালী ইঞ্জিন সহ হুলুস্থুল ফেলতে চলে এসেছে নতুন ফোর হুইলার।

Maruti Suzuki Swift আপনারা এবার নিজেদের বাজেটে পেয়ে যাবেন। শক্তিশালী ইঞ্জিন দিয়ে বাজার মাত করে দেবে এই গাড়ি। বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে সব জিনিসের দামই ঊর্ধ্বমুখী। সেখানে দাঁড়িয়ে নিজের স্বপ্ন পূরণ করা বিলাসিতা হয়ে দাঁড়িয়েছে। এখন তো প্রয়োজনেও গাড়ি কিনতে পারছেন না অনেকে‌। তবে আপনাদের জন্য রয়েছে দারুণ খবর। Maruti Suzuki-র জনপ্রিয় মডেল Swift এবার আপনারা বাজেট ফ্রেন্ডলি দামে কিনতে পারবেন। এটি প্রতি লিটারে প্রায় 25 কিলোমিটার মাইলেজ দিতে পারে। জেনে নিন বিস্তারিত।

New Maruti Suzuki Swift: মাইলেজ

নতুন Maruti Suzuki Swift একটি সম্পূর্ণ নতুন Z সিরিজ, 1.2-লিটার, 3 সিলিন্ডার, ন্যাচারালি অ্যাসপিরেটেড পেট্রোল ইঞ্জিন নিয়ে এসেছে। এটি বিদ্যমান K12-এর 4 সিলিন্ডার ইঞ্জিনকে প্রতিস্থাপন করবে। কোম্পানি দাবি করেছে যে নতুন Swift MT ভ্যারিয়েন্ট প্রতি লিটারে 24.8 কিলোমিটার এবং AMT ভ্যারিয়েন্ট প্রতি লিটারে 25.75 কিলোমিটার মাইলেজ দেবে। এই নতুন ইঞ্জিন 82 হর্সপাওয়ার এবং 112 নিউটন মিটার টর্ক উৎপাদন করতে সক্ষম।

New Maruti Suzuki Swift: ফিচার্স

নতুন Maruti Suzuki Swift-এ 9 ইঞ্চির স্মার্ট প্লে প্রো প্লাস টাচস্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ওয়্যারলেস স্মার্টফোন কানেক্টিভিটি, ওয়্যারলেস চার্জার, পিছনে এসি ভেন্ট, সুজুকির কানেক্টেড কার টেকনোলজি, একাধিক ইউএসবি চার্জিং পোর্ট, সাউন্ড সিস্টেমের সাথে 6টি এয়ারব্যাগ সহ বেশকিছু সেফ্টি ফিচার সমস্ত ভ্যারিয়েন্টেই পাওয়া যাবে।

New Maruti Suzuki Swift: দাম

ভারতীয় বাজারে নতুন Maruti Suzuki Swift-এর অন রোড দাম 7,28,536 লক্ষ টাকা৷ তবে এটি 1 লাখ টাকার ডাউন পেমেন্ট করেও বাড়িতে আনা যেতে পারে।

কীভাবে 1 লাখ টাকায় New Maruti Suzuki Swift কিনবেন?

আপনি যদি ফাইন্যান্স প্ল্যানে এই গাড়ি কিনতে চান, আপনাকে 1 লাখ টাকা ডাউন পেমেন্ট করতে হবে। ডাউন পেমেন্ট করার পরে আপনাকে বাকি 6 লাখ 28 হাজার 536 টাকা লোন নিতে হবে। 9.8 শতাংশ সুদের হার সহ 4 বছরের জন্য প্রতি মাসে 15 হাজার 881 টাকা করে EMI দিতে হবে।