Bike Loan

New Maruti Brezza: নামটাই কাফি, পইসা উসুল মাইলেজ! এক দেখাতেই হবে পছন্দ, মুগ্ধ করবে ফিচার

Aindrila Dhani

Updated on:

new-maruti-breeza-car 2024

New Maruti Brezza: ভারতে অটোমোবাইল সেক্টরের বাজার রমরমা। এমন চাহিদা দেখে বিখ্যাত ফোর হুইলার কোম্পানি Maruti Suzuki আধুনিক স্পেসিফিকেশন ও দীর্ঘ মাইলেজ সহ লাঞ্চ করেছে নতুন গাড়ি। এতে আপনারা প্রয়োজনীয় ফিচার্স্ দেখতে পাবেন। এই গাড়ির ডিজাইনও বেশ আকর্ষণীয়। ইন্টেরিয়রে লাক্সারি লুক দেওয়া হয়েছে।

বাজারে চলে এসেছেন নতুন Maruti Brezza। Tata Punch-কে মাত দিতে এসেছে এই গাড়ি। এতে বিভিন্ন ধরনের ফিচার্স রয়েছে। এমনকি সেফ্টির দিকেও সম্পূর্ণ খেয়াল রেখেছে কোম্পানি। প্রতি লিটারে 22 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারবে Maruti Brezza। দামের দিক থেকে এই সেগমেন্টের অন্যান্য গাড়িগুলিকে হারিয়ে দেবে। জেনে নিন বিস্তারিত।

New Maruti Brezza-র ইঞ্জিন

Maruti Suzuki শক্তিশালী ইঞ্জিন ক্যাপাসিটি সহ ভারতীয় বাজারে Maruti Brezza-কে লাঞ্চ করেছে। এতে 1462cc-র শক্তিশালী 4 সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এতে আপনারা পেট্রোল ভ্যারিয়েন্টের পাশাপাশি CNG ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন। প্রতি লিটার পেট্রোলে 22 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম Maruti Brezza। এছাড়া CNG ভ্যারিয়েন্ট 30 কিলোমিটার মতো মাইলেজ দিয়ে থাকে।

New Maruti Brezza-র আধুনিক ফিচার্স

Maruti Suzuki তার এই নতুন গাড়িতে দুর্দান্ত ফিচার্স যুক্ত করেছে। কোম্পানি Maruti Brezza-র সুরক্ষার দিকে সম্পূর্ণ খেয়াল রেখেছেন। তাই এই মডেলের সেফ্টি ফিচার্সও বেশ আকর্ষণীয়। এতে আপনারা দুটি এয়ার ব্যাগ পেয়ে যাবেন। এছাড়া রয়েছে সেন্ট্রাল লকিং সিস্টেম, পাওয়ার উইন্ডো লকস্, চাইল্ড সেফ্টি লক, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম আর অ্যান্টি থেফ্ট অ্যালার্ম।

New Maruti Brezza-র দাম (New Maruti Brezza rice)

Tata Punch-কে মাত দিতে চলে এসেছে Maruti Brezza। দামের দিক থেকেও এই গাড়ি অন্যান্য মডেলের তুলনায় এগিয়ে। Maruti Brezza-র এক্স শোরুম দাম 7 লাখ টাকা থেকে শুরু হয়েছে। অপরদিকে এই গাড়ির টপ ভ্যারিয়েন্টের এক্স শোরুম দাম 11.5 লাখ টাকা।