Bike Loan

New Mahindra Balero 2024: চারচাকা প্রেমিরা কোথায়? নতুন রুপে ফিরছে বোলেরো, রাস্তায় নামালে তাকাবে সবাই ঘাড় ঘুরিয়ে

Aindrila Dhani

Published on:

new-mahindra-balero-2024

ভারতীয় অটোমোবাইল সেক্টরে যানবাহনের ক্রমবর্ধমান চাহিদা দেখে বিখ্যাত ফোর হুইলার নির্মাতা Mahindra, 2024 সালের নতুন আপডেট মডেলে Mahindra Bolero 9 সিটার সেগমেন্টে লঞ্চ করেছে। যার দুর্দান্ত ফিচার্স এবং চমৎকার ইঞ্জিন একসাথে আপনাদের মন জিতে নেবে।

আপনি যদি Mahindra-র নতুন গাড়ি কেনার কথা ভাবছেন, তাহলে 2024‌ Mahindra Balero আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এতে এয়ার কন্ডিশনার, স্পিড অ্যালার্ট সহ বেশকিছু প্রয়োজনীয় ফিচার্স রয়েছে। আসুন জেনে নিন মাহিন্দ্রার এই নতুন গাড়ির তথ্য।

2024‌ Mahindra Balero-র ইঞ্জিন

এর মধ্যে কোম্পানিটি 1.5 লিটারের mHawk 75 ডিজেল ইঞ্জিন ব্যবহার করেছে। 2024‌ Mahindra Balero-র ইঞ্জিন ক্ষমতা বেশ ভালো। এই নতুন Mahindra Bolero-র মাইলেজ সম্পর্কে কথা বলতে গেলে, এটি বেশ ভালো মাইলেজ দিতে সক্ষম। এই গাড়ী ডিজেল ভেরিয়েন্টে প্রতি লিটারে প্রায় 16 কিলোমিটার মাইলেজ দিয়ে থাকে। বেশ ভালো পারফরম্যান্স দেয় 2024‌ Mahindra Balero।

2024‌ Mahindra Balero-র ফিচার্স

2024‌ Mahindra Balero-র ফিচার্স সম্পর্কে কথা বলতে গেলে, কোম্পানি তার এই গাড়িতে স্পিড অ্যালার্ট, সেমি-ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এয়ার কন্ডিশনার, ব্লুটুথ কানেক্টিভিটি সিস্টেম, মিউজিক সিস্টেম, রেয়ার পার্কিং সেন্সর ও এয়ার ব্যাগের মতো ফিচার যুক্ত করেছে। 2024 Mahindra Balero-র বিলাসবহুল ইন্টেরিয়র গ্রাহকদের খুব পছন্দের। এর অভ্যন্তরেও ভালো লাইটিং করেছে কোম্পানি।‌

2024‌ Mahindra Balero-র দাম

2024‌ Mahindra Balero দামের দিক থেকেও অনেক ভালো। Mahindra কোম্পানি এই গাড়িটি 9.80 লক্ষ টাকায় লঞ্চ করেছে। নতুন Mahindra Bolero 2024-এর টপ ভেরিয়েন্টের দাম প্রায় 11 লক্ষ টাকা।