Bike Loan

Honda Electric Scooter: ঝড় তুলবে হোন্ডার স্কুটি! ফুল চার্জে দৌড়বে 100 কিমি, সেরা ফিচার্স

Aindrila Dhani

Published on:

new-honda-electric-scooter-launching-in-india

এখন ইলেকট্রিক স্কুটারের চাহিদা, দিনে দিনে বেড়েই চলেছে। বেশ কিছু কম্পানি ইতিমধ্যে তাদের ইলেকট্রিক টু-হুইলার লঞ্চ করে ফেলেছে। এবার বাজারে আসতে চলেছে হোন্ডার নতুন ইলেকট্রিক স্কুটার। দুর্দান্ত ফিচার্স আর আকর্ষণীয় লুকের এই ইলেকট্রিক স্কুটার আপনাদের পছন্দ হবে।

আজকের প্রতিবেদনে আমরা হোন্ডার নতুন ইলেকট্রিক স্কুটার সম্পর্কে কথা বলব। খুব শীঘ্রই এটি হোন্ডার পোর্টফোলিওতে যুক্ত হতে চলেছে। এই স্কুটারটি বাজারে আসার আগেই জনপ্রিয়তা লাভ করেছে। এতে 2 কিলোওয়াটের বড় ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। জেনে নিন বিস্তারিত।

Honda Electric Scooter-র ব্যাটারি ও রেঞ্জ

এটি হোন্ডা এক্টিভার নতুন সংযোজন। এটি ইলেকট্রিক ইরিটেশন হতে চলেছে। এটি টিভিএস জুপিটার আর হিরোকে টক্কর দেওয়ার ক্ষমতা রাখে। এই ইলেকট্রিক স্কুটারে 2 কিলোওয়াটের বড় ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। যা একবার সম্পূর্ণ চার্জ হলে 100 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে।

Honda Electric Scooter-র ব্যাটারি, রেঞ্জ ও ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারে তিনটি রংয়ের ভেরিয়েন্ট পেয়ে যাবেন। এছাড়া এই মডেলের বেশ কিছু আধুনিক ফিচারের ব্যবহার করা হয়েছে। এতে আপনারা সাইট স্ট্যান্ড, টাচ মোশন সেন্সর, অ্যান্টি ডিটেক্ট ব্রেকস, ডিস্ক ব্রেক, ড্রাম ব্রেক, অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম ইত্যাদি পেয়ে যাবেন।

হোন্ডার নতুন ইলেকট্রিক স্কুটারের দাম

এই মডেলটির সম্পর্কে কোন তথ্য সামনে আসেনি। কোম্পানিও অফিসিয়াল ভাবে কোন কিছু জানায়নি। তবে অটোমোবাইল এক্সপার্টসদের মতে, এটি খুব শীঘ্রই ভারতীয় বাজারে পেশ হবে।