Bike Loan

Bajaj Pulsar 220F: ব্লুটুথ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ বাজারে আসছে নতুন Bajaj Pulsar 220F! দাম কত হবে? জানুন

Gourav Mondal

Published on:

new-bajaj-pulsar-220f-to-be-launched-with-bluetooth-instrument-cluster

ভারতীয় গাড়ির বাজারে অত্যন্ত জনপ্রিয় গাড়িপ্রস্তুতকারী সংস্থা বাজাজ তার পালসার রেঞ্জ গাড়ি গুলিতে বড় আপগ্রেড নিয়ে আসতে চলেছে। তাদের সর্বাধিক বিক্রিত গাড়ি গুলোর মধ্যে অন্যতম একটি হল Bajaj Pulsar 220F। এই বাইকটিও আপগ্রেড সহ দুর্দান্ত ফিচারে বাজারে আসতে চলেছে। নতুন ভাবে লঞ্চ হওয়া Pulsar 220F-র (New Bajaj Pulsar 220F) দাম কত হবে সে তথ্যও ইতিমধ্যে প্রকাশ করেছে নির্মাণকারী সংস্থা। বাইকটিতে কি কি গুরুত্বপূর্ণ আপগ্রেড আসছে এবং কত দামে এটি পাওয়া যাবে জেনে নিন।

নতুন আপগ্রেড সহ বাজারে আসছে Bajaj Pulsar 220F

গত সপ্তাহে একটি নির্দিষ্ট ডিলারশিপে Bajaj Pulsar 220F 2024-র ছবি ও স্পেসফিকেশন গুলি প্রকাশ্যে আসে। সেই ছবিগুলির মাধ্যমে স্পষ্ট ভাবে জানা যায় নতুন আপগ্রেড হওয়া গাড়িটিতে থাকবে একটি ব্লুটুথ কানেক্টিভিটি সহ সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। এই ডিসপ্লে তে টার্ন বাই টার্ন নেভিগেশন সিস্টেম সাপোর্ট করবে। ডিসপ্লেতে বিভিন্ন মেনু অ্যাক্সেস করার জন্য মোটর সাইকেলটিতে একটি নতুন সুইচগিয়ারও দেওয়া হয়েছে। নতুন লঞ্চ হতে চলা পালসার 220F বাইকটিতে একটি USB চার্জিং পোর্ট দেওয়া হয়েছে। সেই সঙ্গে এতে সংযুক্ত হয়েছে নতুন গ্রাফিক্স এবং নতুন ডিক্যালস।

Pulsar 220F বাইকের পারফরম্যান্স

নতুন ভাবে আপগ্রেড হওয়া Pulsar 220F 2024 এর পারফরম্যান্স এর দিকে কোনো পরিবর্তন ঘটানো হয়নি। বাইকটিতে থাকছে 220cc সিঙ্গেল সিলিন্ডার এয়ার কুলড ইঞ্জিন। শক্তিশালী এই ইঞ্জিন 8500rpm-এ 20bhp এবং 7000rpm-এ 18Nm পিক টর্ক তৈরি করতে পারে৷ এই বাইকের মোটরটিতে দেওয়া হয়েছে 5 স্পিডের গিয়ারবক্স।

Pulsar 220F বাইকের দাম

বাজাজ প্রায় 1 দশকের বেশি সময় ধরে তাদের Pulsar 220F বাইকটিকে বিক্রি করেছে। পালসার NS200 লঞ্চ করার পর এটি বন্ধ হয়ে যাওয়ার কথা থাকলেও এই বাইকটির বিক্রি বেড়ে যায়। বর্তমানে আপগ্রেড করা মডেলটি দিল্লির এক্স শোরুমের ভিত্তিতে 1.41 লক্ষ টাকায় বিক্রি হবে।