Bike Loan

ADMS Boxer: মাইলেজ দেখে চক্ষু চড়কগাছ! দুর্ধর্ষ ফিচার্স, অবাক করবে চেহারা

Aindrila Dhani

Updated on:

new-adms-boxer-electric-scooter-range-140km-check-features

ভারতীয় বাজারে Ola Electric-এর ব্যবসা রমরমা। কিন্তু এবার Ola-কে টক্কর দিতে চলে এসেছি ADMS Boxer ইলেকট্রিক স্কুটার। এখন মার্কেটে ইলেকট্রিক টু-হুইলার ও ইলেকট্রিক ফোর হুইলারের চাহিদা আকাশ ছোঁয়া। এই চাহিদা দিনে দিনে আরও বাড়ছে। পেট্রোল চালিত যানবাহনের থেকেও ইলেকট্রিক যানবাহনের প্রয়োজনীয়তা বেশি অনুভব করছে সাধারণ মানুষ। আজকের প্রতিবেদনে আমরা ADMS Boxer ইলেকট্রিক স্কুটারের সম্পর্কে কথা বলব। এতে আপনারা প্রচুর ফিচার পেয়ে যাবেন।

ADMS Boxer একবার সম্পূর্ণ চার্জে 140 কিলোমিটার মতো রেঞ্জ দিতে পারে। এছাড়া এতে বড় ও শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ইলেকট্রিক স্কুটারের লুক আপনাদের পছন্দ হবে। নিজেদের বাজেটের মধ্যে অ্যাডভান্স টেকনোলজির এই ইলেকট্রিক স্কুটার ইতিমধ্যে গ্রাহকদের কৌতূহলের কারণ হয়ে দাঁড়িয়ে। জেনে নিন বিস্তারিত।

ADMS Boxer-এর মোটর ও রেঞ্জ

এই ইলেকট্রিক স্কুটার বেশি ভালো রেঞ্জ দেয়। এতে 1500 ওয়াটের বড় ও শক্তিশালী মোটর রয়েছে। এই স্কুটারে IP67 রেটিং রয়েছে। এর ব্যাটারি এক চার্জে 120 কিলোমিটার থেকে 140 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। আপনারা ADMS Boxer চালিয়ে লং ড্রাইভে যেতে পারবেন।

ADMS Boxer-এর লুক

এই ইলেকট্রিক স্কুটারের লুক খানিকটা হিরো স্প্লেন্ডারের মতো। এর বিশেষত্ব হল, একবার সম্পূর্ণ চার্জ দিলে 140 কিলোমিটার রাস্তা পর্যন্ত যেতে পারে। এটি বেশ শক্তিশালী ইলেকট্রিক স্কুটার। ADMS Boxer-এ বেশ কয়েক ধরনের ফিচার রয়েছে। এই ইলেকট্রিক স্কুটারের সম্পূর্ণ ফিচার্স সম্পর্কে আমাদের জানা নেই। যতদূর সম্ভব এটি এক্সিবিশনে উন্মোচন করা হবে। সবার সামনে আনার পরেই কোম্পানির তরফ থেকে ADMS Boxer-এর ডিটেলস জানানো হবে।

ADMS Boxer-এর ব্যাটারি

রিপোর্ট অনুযায়ী এই ইলেকট্রিক স্কুটারে 60 ওয়াটের 30Ah ক্যাপাসিটির অথবা 31 ওয়াটের 45Ah ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হতে পারে। ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে 7 ঘণ্টার মতো সময় লাগে। ADMS Boxer প্রতি ঘন্টায় সর্বোচ্চ 70 কিলোমিটার বেগে ছুটতে পারে।