Bike Loan

MSD Edition Legend 07: একদম বিনামূল্যে ইলেকট্রিক সাইকেল! ধোনি ভক্তদের মন খুশি করে দেবে, অফার সীমিত

Aindrila Dhani

Published on:

msd-edition-legend-07-price

ইদানিং ইলেকট্রিক স্কুটার আর বাইকের চাহিদা দ্রুত হারে বৃদ্ধি পাচ্ছে। আর তার সাথে তাল মিলিয়ে বৃদ্ধি পাওয়া শুরু করেছে ইলেকট্রিক সাইকেলের চাহিদা। সম্প্রতি লঞ্চ হয়েছে নতুন একটি ইলেকট্রিক সাইকেল। এই ব্যাটারি চালিত সাইকেল লঞ্চ করেছে ইমোটোরাড কোম্পানি। এই সাইকেল মহেন্দ্র সিং ধোনির ভক্তদের বেশ পছন্দ হবে। কারণ এটি তাঁর জন্মদিন উপলক্ষে বাজারে পেশ করা হয়েছে।

MSD Edition Legend 07: রেঞ্জ

তাহলে বুঝতেই পারছেন এই ইলেকট্রিক সাইকেলটি অন্যান্য ইলেকট্রিক সাইকেলের তুলনায় অনেকটাই বিশেষ। মহেন্দ্র সিং ধোনির আলাদা করে কোনো পরিচয়ের প্রয়োজন নেই। তিনি ভারতীয় পুরুষ ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক। তাঁর জন্মদিন ছিল 7ই জুলাই। সেই উপলক্ষে MSD Edition Legend 07 ইলেকট্রিক সাইকেলটি লাঞ্চ করেছে কোম্পানি। এতে একাধিক ফিচার ও স্পেসিফিকেশন পেয়ে যাবেন। কোম্পানি দাবি করেছে, এই ইলেকট্রিক সাইকেলটি একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে 40 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে।

MSD Edition Legend 07: সর্বোচ্চ গতিবেগ

এই ব্যাটারি চালিত সাইকেলটি ধোনি ভক্তদের মন খুশি করে দেবে। কারণ এতে রয়েছে ক্যাপ্টেন কুলের সিগনেচার। এছাড়া ভারতের বিশ্বকাপ জয়ের স্মৃতিচারণ করা হয়েছে এই মডেলে। এর ডিজাইন আপনাদের মনে করিয়ে দেবে 2011 সালের বিশ্বকাপের কথা। রিপোর্ট অনুযায়ী, এই ইলেকট্রিক সাইকেলটি প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 25 কিলোমিটার বেগে ছুটতে সক্ষম। এতে আপনারা চমকপ্রদ অফার পেয়ে যাবেন।

সম্পূর্ণ বিনামূল্যে MSD Edition Legend 07 পাওয়ার সুযোগ

সম্প্রতি কোম্পানি একটি গিভঅ্যাওয়ের ঘোষণা করেছে। এতে রয়েছে মাত্র একটি শর্ত। এই গিভঅ্যাওয়ে সাত দিন ধরে চলবে। আর বেছে নেওয়া হবে সাতজন বিজয়ীকে। তাঁরা এই ইলেকট্রিক সাইকেলটি একদম বিনামূল্যে পেয়ে যাবেন। এই ইলেকট্রিক সাইকেলটি ফ্রিতে পাওয়ার জন্য ইমোটোরাডোর অফিসিয়াল ইনস্টাগ্রাম একাউন্টকে ফলো করতে হবে আর মহেন্দ্র সিং ধোনিকে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানাতে হবে। এটুকু করলেই দিতে নিতে পারবেন মহেন্দ্র সিং ধোনির সিগনেচার করা ইলেকট্রিক সাইকেল। কোম্পানি সাতজন লাকি উইনার বেছে নেবে।

MSD Edition Legend 07 : দাম

যদি আপনারা জিততে না পারেন, তাহলে ও মন খারাপ করার কিছু নেই। এই ইলেকট্রিক সাইকেলটির দাম কোম্পানি মাত্র 34 হাজার 999 টাকা রেখেছে। এটি আপনারা ফ্লিপকার্ট আর অ্যামাজনের মতো জনপ্রিয় ই-কমার্স সাইটে পেয়ে যাবেন। পাশাপাশি উপলব্ধ থাকবে অফলাইন স্টোরগুলিতেও।