Bike Loan

গরিবের ঘরে ঘরে, 120 কিমি রেঞ্জের Motovolt Urbn! কিনতে খরচ মাত্র 45,000 টাকা

Aindrila Dhani

Updated on:

Motovolt Urbn

Motovolt Urbn Electric E Bike: ভারতীয় টু-হুইলার সেগমেন্টে বিভিন্ন ধরনের মডেল রয়েছে। তবে ইলেকট্রিক বাইক আজকাল ট্রেন্ডে চলছে। এর আসল কারণ পেট্রোলের উর্ধ্বমুখী দাম। 120‌ কিলোমিটার রেঞ্জ সহ বাজারে চলে এসেছে Motovolt Urban ইলেকট্রিক বাইক। জেনে নিন বিস্তারিত।

Motovolt Urbn-এ আপনারা দুর্দান্ত ফিচার্সের সুবিধা পেয়ে যাবেন। 2024-এর আকর্ষণীয় ইলেকট্রিক মডেলগুলির মধ্যে থেকে অন্যতম হল Motovolt Urbn। আপনি যদি নতুন ইলেকট্রিক বাইক কেনার প্ল্যান করে থাকেন, তবে এই মডেলটি সম্পর্কে বিবেচনা করে দেখতে পারেন।‌ এতে আপনারা ব্লুটুথ কানেক্টিভিটি পেয়ে যাবেন।

Motovolt Urbn: ফিচার্স

এই ইলেকট্রিক বাইকে অত্যাধুনিক ফিচারের ব্যবহার করা হয়েছে। Motovolt Urbn-এ স্প্লিট সিট, পুশ বাটন স্টার্ট, ব্লুটুথ কানেক্টিভিটি, মোবাইল অ্যাপ কানেক্টিভিটি-র সুবিধা পেয়ে যাবেন। এছাড়া অন্যান্য বেশকিছু প্রয়োজনীয় ফিচার্স রয়েছে এতে। সব মিলিয়ে এই নতুন ইলেকট্রিক বাইকের লুক আরও আকর্ষণীয় হয়ে উঠেছে।‌

Motovolt Urbn: রেঞ্জ

রেঞ্জের দিক থেকে এই মডেলটি বেশ ভালো। Motovolt Urbn ইলেকট্রিক বাইকে 0.72 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এর সাথেই রয়েছে BLDC টেকনোলজির ইলেকট্রিক মোটর। Motovolt Urbn-এর ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে 4 ঘণ্টা সময় নেয়। এটি একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে 120 কিলোমিটার মতো রেঞ্জ দিতে পারবে। এতে ব্যবহৃত মোটরের সাহায্যে Motovolt Urbn প্রতি ঘন্টায় সর্বোচ্চ 25 কিলোমিটার বেগে ছুটতে পারে।

Motovolt Urbn: দাম

Motovolt Urbn ইলেকট্রিক বাইকের দামের কথা বলতে গেলে, এটি আপনারা সস্তায় পেয়ে যাবেন। এই ইলেকট্রিক বাইকটির এক্স শোরুম দাম 45 হাজার টাকা থেকে শুরু হয়েছে।