Bike Loan

Motovolt M7 : মাত্র 900 টাকায় বুকিং করার সুযোগ! 166 কিমি রেঞ্জ, দেরি করলে পস্তাবেন আপনিও

Aindrila Dhani

Published on:

motovolt-m7-price

Motovolt M7: বর্তমান সময়ে ভারতের রাস্তায় প্রচুর সংখ্যক বৈদ্যুতিক স্কুটার দেখা যাচ্ছে। এখন বৈদ্যুতিক স্কুটারের একপ্রকার ট্রেন্ড চলছে বাজারে। আর এই ট্রেন্ডের সাথে পাল্লা দিয়ে একের পর এক নতুন বৈদ্যুতিক স্কুটার লঞ্চ হচ্ছে। সম্প্রতি ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে Motovolt M7।

Motovolt কলকাতার একটি কোম্পানি। এটি ইতিমধ্যে 5 টি বৈদ্যুতিক স্কুটার লঞ্চ করেছে। এছাড়া 25 টির বেশি ভেরিয়েন্ট রয়েছে তাদের বৈদ্যুতিক স্কুটারের। Motovolt M7 লঞ্চ হওয়ার আগে থেকেই জনপ্রিয়তা লাভ করেছিল। এবার শুরু হয়ে গেছে এই বৈদ্যুতিক স্কুটারের বুকিং। এতে আপনারা 166 কিলোমিটারের দুর্দান্ত রেঞ্জ পেয়ে যাবেন। এছাড়া এতে বেশ আকর্ষণীয় ফিচার রয়েছে। জেনে নিন বিস্তারিত।

Motovolt M7 এর ব্যাটারি ও রেঞ্জ

এই বৈদ্যুতিক স্কুটারে 3 kWh-এর পোর্টেবল লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক রয়েছে। এটি সম্পূর্ণ চার্জ (0-100%) হতে মাত্র 5 ঘন্টা সময় নেয়। একবার সম্পূর্ণ চার্জ দিলে Motovolt M7 স্কুটার 166 কিলোমিটার রেঞ্জ দেয়। এছাড়া এই বৈদ্যুতিক স্কুটারে 2.5 কিলোওয়াটের BLDC টেকনোলজির শক্তিশালী মোটর ব্যবহার করা হয়েছে। এই মোটরের ব্যবহারে Motovolt M7 দুর্দান্ত পারফরম্যান্স দিতে পারছে। এটি প্রতি ঘন্টায় সর্বোচ্চ 60 কিলোমিটার গতিতে ছুটতে পারে।

Motovolt M7-এর দাম

অল্প সময় আগেই এই বৈদ্যুতিক স্কুটারটি ভারতীয় বাজারে লঞ্চ হয়েছে। আপনারা চাইলে Motovolt M7-এর বুকিং করতে পারেন। এই স্কুটারটির এক্স শোরুম মূল্য শুরু হচ্ছে 1.22 লাখ টাকা থেকে। আপনারা এটি 999 টাকার বিনিময়ে বুক করতে পারবেন। এছাড়া আপনারা ফাইন্যান্স প্ল্যানেও Motovolt M7 কিনতে পারবেন। এই মডেলটি কিনতে নিকটবর্তী শোরুমে যোগাযোগ করতে পারেন।