Bike Loan

Motovolt Hum Electric Cycle: জলের দরে ই-সাইকেল, মাত্র 4 হাজার টাকাতে রেঞ্জ 105 কিমি! সঙ্গে ঝক্কাস ফিচার্স

Aindrila Dhani

Published on:

motovolt-hum-electric-cycle-price

হিরো ও টাটাকে টক্কর দিতে 105 কিলোমিটার রেঞ্জের Motovolt-এর ইলেকট্রিক সাইকেল লঞ্চ হয়েছে। কত দাম এই সাইকেলের? কী কী ফিচার্স রয়েছে এতে? জেনে নিন বিস্তারিত।

আপনি কি নতুন ইলেকট্রিক সাইকেল কিনতে চাইছেন? আপনার বাজেট কি কম? আজকে আমার যেই ইলেকট্রিক সাইকেলের সম্পর্কে বলব সেটি আপনাদের পছন্দ হতে পারে। নতুন একটি কোম্পানির দুর্দান্ত ইলেকট্রিক সাইকেল হল Motovolt Hum Electric Cycle।

Motovolt Hum Electric Cycle-র ফিচার্স

এই ইলেকট্রিক সাইকেলের সম্পর্কে কথা বলতে গেলে, এতে বেশকিছু আধুনিক ফিচার্স রয়েছে। এর পাশাপাশি Motovolt Hum Electric Cycle-এ আপনারা এপ্লিকেশন কানেক্টিভিটি, LCD ডিসপ্লে, ডিজিটাল স্পিডোমিটার ও নতুন হেডলাইট রয়েছে।

Motovolt Hum Electric Cycle: ব্যাটারি ও রেঞ্জ

কোম্পানি এই ইলেকট্রিক সাইকেলে 0.57 কিলোওয়াটের রিমুভেবল ব্যাটারি প্যাক রয়েছে। এটি একবার সম্পূর্ণ চার্জ হতে 4 ঘন্টা মতো সময় নেয়। এটি আপনারা যেকোন জায়গায় চার্জ করতে পারবেন।‌ একবার সম্পূর্ণ চার্জে 105 কিলোমিটার রেঞ্জ দিতে পারে Motovolt Hum Electric Cycle। এর সাথে আপনার ফাস্ট চার্জার পেয়ে যাবেন। এটি প্রতি ঘন্টায় সর্বোচ্চ 25 কিলোমিটার বেগে ছুটতে পারে।

Motovolt Hum Electric Cycle-র দাম কত দেখে নিন

আপনিও যদি নতুন ইলেকট্রিক সাইকেল কেনার প্ল্যান করে থাকেন তবে Motovolt Hum Electric Cycle সম্পর্কে ভেবে দেখতে পারেন। এই ইলেকট্রিক সাইকেলের দাম প্রায় 26 হাজার টাকা থেকে শুরু হচ্ছে। এটি আপনারা 6 মাসের ফাইন্যান্স প্ল্যানে কিনতে পারবেন। এক্ষেত্রে আপনাদের প্রতি মাসে 4 হাজার টাকা EMI দিতে হবে।