Bike Loan

MG Bingo EV: এবার ভারতের রাস্তায় চীনের সুপারকার! মুগ্ধ হবেন লুকে, একবার ফুল চার্জে ছুটবে 330 কিমি

Aindrila Dhani

Published on:

mg-bingo-ev-launching-soon

এবার ভারতের রাস্তায় দৌড়াবে চীনের গাড়ি। চীনের বিখ্যাত গাড়ি নির্মাতা কোম্পানি SAIC Motors অর্থাৎ শাংহাই অটোমোবাইল ইন্ডাস্ট্রি কর্পোরেশন লঞ্চ করতে চলেছে তাদের নতুন ইলেকট্রিক গাড়ি। এই গাড়িতে ব্যবহার করা হয়েছে আধুনিক টেকনোলজি। খুব কম দামে পেয়ে যাবেন লাক্সারি মডেলটি।

SAIC Motors নিয়ে এসেছে MG Bingo EV। এই ফোর হুইলার 330 কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম। এই মডেলটি বিশেষ করে যুবকদের জন্য ডিজাইন করা হয়েছে। মারকাটারি লুকের পাশাপাশি রয়েছে লাক্সারি ডিজাইন ও শক্তিশালী ব্যাটারি। এবার আপনার সাধ্যের মধ্যে পেয়ে যাবেন প্রিমিয়াম ইলেকট্রিক গাড়ি।

MG Bingo EV-র ব্যাটারি

এই গাড়িতে 19.9 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এছাড়া MG Bingo EV-তে রয়েছে 17.3 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক।

MG Bingo EV-র রেঞ্জ

MG Bingo EV-র শক্তিশালী ব্যাটারি প্যাক একবার সম্পূর্ণ চার্জ দিলে 330 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে।

MG Bingo EV-র ফিচার্স

ইলেকট্রিক গাড়ি ফিচারের দিক থেকে পেট্রোল চালিত গাড়িগুলিকে এখন টক্কর দিচ্ছে। MG Bingo EV-তে 5টি দরজা রয়েছে। এছাড়া 5 জন মানুষ আরামে এই ফোর হুইলারে বসতে পারবেন। এর ইন্টেরিয়র ডিজাইন বেশ লাক্সারি ধরনের করা হয়েছে।‌ আসন্ন MG Bingo EV সম্পূর্ণ অটোমেটিক ও ডিজিটাল ফিচার্স যুক্ত থাকবে।

MG Bingo EV-র দাম (MG Bingo EV Price)

MG Bingo EV-র সম্পর্কে খুব একটা তথ্য জানা যায়নি। লঞ্চের পর মডেলটি সম্পর্কে যাবতীয় তথ্য কোম্পানি ঘোষণা করবে। তবে রিপোর্ট অনুযায়ী, এই ইলেকট্রিক ফোর হুইলারের সম্ভাব্য এক্স শোরুম দাম 25 লাখ টাকা।

MG Bingo EV-র লঞ্চ (MG Bingo EV Launch Date)

SAIC Motors তাদের MG Bingo EV-র লঞ্চ সম্পর্কে কোন তথ্য জানায়নি। কিন্তু মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ইলেকট্রিক ফোর হুইলার 2025-এর প্রথমদিকে ভারতীয় বাজারে লঞ্চ হবে।