Bike Loan

পুরনো দামে নতুন লুক! আবারও রাস্তা দখলের দৌড়ে Ertiga, ভাঙবে পুরনো সব রেকর্ড

Aindrila Dhani

Published on:

maruti-suzuki-ertiga-price

Innova-কে টক্কর দিতে চলে এসেছে মারকাটারি লুকের Maruti Ertiga। শুধু লুকের দিক থেকে এই গাড়ি হার মানিয়ে দেবে ফিচার্সের দিক থেকেও। Maruti Ertiga-তে রয়েছে শক্তিশালী ইঞ্জিন‌। এই ফোর হুইলারে লং ড্রাইভে যাওয়ার জন্য দীর্ঘ মাইলেজ দিতে সক্ষম।

Toyota Innova ফোর হুইলারের জগতে Maruti Ertiga-র মজবুত প্রতিদ্বন্দ্বী। এতে আপনারা মনোরঞ্জনের জন্য প্রয়োজনীয় ফিচার্স পেয়ে যাবেন। এছাড়া এই গাড়িতে AC-র সুবিধা রয়েছে। Maruti Ertiga-তে পেট্রোল ও CNG ভ্যারিয়েন্টের ইঞ্জিন রয়েছে। প্রতি কিলোগ্রামে 27 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে এই ফোর হুইলার।

Maruti Suzuki Ertiga-র ইঞ্জিন

এই Maruti Suzuki Ertiga-তে 1.5 লিটারের ডুয়াল জেট পেট্রোল ইঞ্জিন রয়েছে। যা 103 Ps, শক্তি ও 136.8 Nm টর্ক উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে 5 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স ও 6 স্পিড টর্ক কনভার্টার অটোমেটিক গিয়ার বক্সের বিকল্প রয়েছে। CNG কিট 88 Ps শক্তি ও 121.5 Nm টর্ক উৎপাদন করতে পারে।

Maruti Suzuki Ertiga-র মাইলেজ

Maruti Suzuki Ertiga-র পেট্রোল ভ্যারিয়েন্ট প্রতি লিটারে 20.51 কিলোমিটার মাইলেজ দিয়ে থাকে। আর CNG ভ্যারিয়েন্ট প্রতি কিলোগ্রামে 26.11 কিলোমিটার মাইলেজ দেয়।

Maruti Suzuki Ertiga-র ফিচার্স

এই ফোর হুইলারে আধুনিক ফিচার্সের ব্যবহার করা হয়েছে। Maruti Suzuki Ertiga-তে আপনারা 7 ইঞ্চির স্মার্ট প্লে প্রো টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, অ্যান্ড্রয়েড অটো, অ্যাপেল কার প্লে, প্যাডেল শিফ্টার, কানেক্টেড কার টেকনোলজি, ক্রুজ কন্ট্রোল, অটো হেডল্যাম্প আর অটো এয়ার কন্ডিশনার সহ একাধিক আকর্ষণীয় ফিচার পেয়ে যাবেন।

Maruti Suzuki Ertiga-র দাম

ভারতে Maruti Suzuki Ertiga-র এক্স শোরুম দাম 8.64 লাখ টাকা থেকে 13.08 লাখ টাকার মধ্যে।