Bike Loan

Maruti Eeco: গরিবদের সেরা চয়েস মারুতি এখন আরও কম দামে! খাসা চেহারা, লুকে নামি দামি গাড়ি ফেল

Aindrila Dhani

Published on:

maruti-eeco-7-seeter-price

আপনি কম বাজেটে ভালো গাড়ি কিনতে চাইছেন! তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুযোগ। Maruti Eeco-তে রয়েছে দারুণ অফার। এই অফার কিন্তু সীমিত সময়ের জন্য প্রযোজ্য। ভুল করেও হাতছাড়া করবেন না।

Maruti Suzuki একটি বিখ্যাত ফোর হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। দুর্দান্ত কোয়ালিটির গাড়ি লঞ্চ করে এই কোম্পানি। বিগত বেশ কয়েক বছর ধরে ভারতে সফলভাবে ব্যবসা করে চলেছে Maruti Suzuki। এই কোম্পানির অন্যতম জনপ্রিয় মডেল হল Maruti Eeco। এতে রয়েছে পেট্রোল ও CNG ভ্যারিয়েন্ট। 27 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে Maruti Eeco। জেনে নিন বিস্তারিত।

Maruti Eeco-র ইঞ্জিন (Maruti Eeco Engine)

Maruti Eeco-তে 7 জন আরামে বসতে পারবেন। এতে 1.2 লিটারের K সিরিজ ডুয়াল জেট ভিভিটি পেট্রোল ইঞ্জিন দেওয়া হয়েছে। যা 18.76 bhp শক্তি ও 104 Nm টর্ক উৎপাদন করে। Maruti Eeco-তে CNG ভ্যারিয়েন্ট রয়েছে।

Maruti Eeco-র মাইলেজ (Maruti Eeco Mileage)

এই ফোর হুইলার মাইলেজের দিক থেকেও বেশ বিখ্যাত। পেট্রোল ইঞ্জিনের মাধ্যমে প্রতি লিটারে 12 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে। অপরদিকে CNG ভ্যারিয়েন্ট প্রতি কিলোগ্রামে 27 কিলোমিটার মাইলেজ দেয়।

Maruti Eeco-র ফিচার্স (Maruti Eeco Features)

Maruti Eeco-তে রিক্লাইনিং ফ্রন্ট সিট রয়েছে। এছাড়া কেবিনে এয়ার ফিল্টার রয়েছে। এতে আপনারা ব্যাটারি সেভিং ফাংশন, এয়ার কন্ডিশনার, হীটার, ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার ও রোট্রি কন্ট্রোল পেয়ে যাবেন। এছাড়া সুরক্ষার জন্য Maruti Eeco-তে ABS, EBD, চাইল্ড লক, স্লাইডিং ডোর, রিভার্স পার্কিং মোড ইত্যাদি ফিচার্স রয়েছে।

Maruti Eeco-র দাম

Maruti Eeco-র এক্স শোরুম দাম 5.32 লাখ টাকা।