Bike Loan

Maruti Celerio: মারুতির সবথেকে সস্তা মডেল! পূরণ হবে গরিবের স্বপ্ন, মুগ্ধ করবে চেহারা

Aindrila Dhani

Published on:

maruti-celerio-price-features

Maruti Celerio: আপনি কি ফোর হুইলার কিনতে চাইছেন? এবার কম্প্যাক্ট সাইজের মধ্যে সাশ্রয়ী মূল্যে আপনারা দারুণ একটি মডেল পেয়ে যাবেন। আমরা কথা বলছি Maruti Celerio-র সম্পর্কে। ফোর হুইলার সেগমেন্টে আকর্ষণীয় একটি বিকল্প এই মডেল। এর লুক থেকে শুরু করে মাইলেজ সবই আপনাদের ভালো লাগবে।

Maruti বহু পুরনো একটি কোম্পানি। এর বেশ কিছু মডেল আপনারা ভারতের রাস্তায় দেখতে পাবেন। Maruti Celerio-তে 1 লিটারের পেট্রোল ইঞ্জিন পেয়ে যাবেন। আর সাথে রয়েছে ম্যানুয়াল ও AMT গিয়ার বক্সের অপশন। এতে আপনারা CNG ভ্যারিয়েন্টও পেয়ে যাবেন। ফলে পেট্রোলের অতিরিক্ত খরচ অনেকটাই বাঁচবে। এর ইন্টেরিয়র ডিজাইন বেশ আকর্ষণীয়। সুরক্ষার দিকেও সম্পূর্ণ খেয়াল রেখেছে কোম্পানি।

Maruti Celerio: ইন্টেরিয়র ডিজাইন

Maruti Celerio-র ইন্টেরিয়রে আপনারা আকর্ষণীয় লুক পেয়ে যাবেন। এতে 7 ইঞ্চির টাচ স্ক্রিন সিস্টেম রয়েছে। এছাড়া পুশ বাটন স্টার্ট ও স্টপ, কী-লেস এন্ট্রি আর AC পেয়ে যাবেন। সুরক্ষার জন্য ডুয়াল ফ্রন্ট এয়ার ব্যাগ, ABS আর EBD রয়েছে। এর পাশাপাশি রেয়ার পার্কিং সেন্সরের সুবিধা পেয়ে যাবেন।

Maruti Celerio: ইঞ্জিন

Maruti Celerio-তে 1 লিটারের পেট্রোল ইঞ্জিনের ব্যবহার করেছে কোম্পানি। যা 67 Ps শক্তি ও 89 Nm টর্ক উৎপাদন করে। এর সাথে পারফরমেন্সের জন্য 5 স্পিড ম্যানুয়াল ও 5 স্পিড AMT-র বিকল্প পেয়ে যাবেন। এছাড়া Maruti Celerio-তে CNG ভ্যারিয়েন্ট রয়েছে।

Maruti Celerio: মাইলেজ

Maruti Celerio বেশ ভালো মাইলেজ দেয়। ফলে আপনাদের অতিরিক্ত টাকা খরচ হওয়ার হাত থেকে অনেকটাই বেঁচে যাবে। পেট্রোল ভ্যারিয়েন্ট প্রতি লিটারে 26 কিলোমিটার মাইলেজ দেয়। আর CNG ভ্যারিয়েন্ট প্রতি কিলোগ্রামে 35 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Maruti Celerio মডেলের দাম

Maruti Celerio-র এক্স শোরুম দাম 5 লাখ টাকা থেকে শুরু হয়েছে। আর এই গাড়ির টপ ভ্যারিয়েন্টের এক্স শোরুম দাম 7.20 লাখ টাকা।