Bike Loan

Maruti Baleno: সস্তা হয়ে গেল, অর্ধেক দামে মারুতি! কোথায় পাবেন? চটপট দেখুন

Aindrila Dhani

Published on:

maruti-beleno-used-cars

Maruti Suzuki বর্তমানে ভারতের সবথেকে বড় ফোর হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানি হ্যাচব্যাক থেকে শুরু করে SUV সব রকমের মডেল বিক্রি করে থাকে। এই গাড়িগুলিতে আপনারা দীর্ঘ রেঞ্জ পেয়ে যাবেন। যদি কোন হ্যাচব্যাক কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য কাজের হতে পারে। এই প্রতিবেদনে কম বাজেটের মধ্যে ভালো হ্যাচব্যাক সম্পর্কে কথা বলব আমরা।

Maruti Suzuki-র নাম শোনেনি এমন মানুষ পাওয়া দুষ্কর। এই কোম্পানি বহু বছর ধরে ভারতে ব্যবসা করছে। বর্তমানে এই কোম্পানির বিখ্যাত গাড়ি Maruti Baleno-তে আকর্ষণীয় ডিল রয়েছে। এর ফলে আপনারা অর্ধেক দামে এটি কিনতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

Maruti Baleno-র স্পেসিফিকেশন

এই ফোর হুইলারে 1197cc-র ইঞ্জিন রয়েছে। এটি পেট্রোল ও CNG উভয় ভেরিয়েন্টে উপলব্ধ। এটি 5 সিটার গাড়ি। Maruti Baleno-তে 360 ডিগ্রী ক্যামেরা, হেডস আপ ডিসপ্লে, 9 ইঞ্চি টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, ফাস্ট চার্জিং সাপোর্ট ইত্যাদি রয়েছে।

Maruti Baleno-র ডিলস্

ভারতীয় বাজারে Maruti Baleno-র এক্স শোরুম দাম 6.6 লাখ টাকা থেকে 9.5 লাখ টাকার মধ্যে। আপনারা চাইলে এই মডেলটি 3 লাখ টাকায় কিনতে পারবেন। তার জন্য অবশ্য আপনাদের সেকেন্ড হ্যান্ড মডেল কিনতে হবে।

বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে সেকেন্ড হ্যান্ড মডেল কেনার দিকে মানুষকে বেশি আকৃষ্ট হতে দেখা যাচ্ছে। Maruti Baleno-র 2017 সালের মডেল Olx-এ বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। এর দাম 3 লাখ টাকা।

এছাড়া Cartrade ওয়েবসাইটেও Maruti Baleno-র পুরনো মডেল বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। এটি দিল্লিতে রেজিস্টার্ড। 2017 সালের এই পুরনো মডেলটির অবস্থা মোটামুটি ভালো। চারটি টায়ারের অবস্থা পুরো নতুনের মতো রয়েছে। এই মডেলটি আপনারা 4 লাখ টাকায় কিনতে পারবেন।

এর পাশাপাশি Droom ওয়েবসাইটে আপনারা 2018 সালের Maruti Baleno পেয়ে যাবেন। এর কন্ডিশন বেশ ভালো। একেবারে নতুনের মতো রয়েছে গাড়িটি। সাদা রংয়ের এই মডেলটি দিল্লিতে রেজিস্টার্ড। এটি আপনারা 5.5 লাখ টাকায় কিনতে পারবেন।