Bike Loan

Mahindra Thar: রেকর্ড গড়ল মাহিন্দ্রা, মে মাসে 59 হাজার বুকিং! নতুন থার কিনতে ঝাপিয়ে পরল সবাই

Aindrila Dhani

Updated on:

mahindra-thar-recorded-59000-bookings-in-may-2024

Mahindra Thar Booking: গরমকালে বাইক বা স্কুটার চালিয়ে লং জার্নিতে যাওয়া খানিকটা কষ্টের। এই কষ্ট আবার গাড়ির ক্ষেত্রে লাঘব হয়ে যায়। রোদের তেজ থেকে অনেকটাই বাঁচা যায় গাড়িতে। আপনি যদি নতুন গাড়ি কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আজকের প্রতিবেদনটি আপনার জন্য বেশ কাজের হতে চলেছে।

Mahindra and Mahindra একটি বিখ্যাত অটোমোবাইল ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানি তার গ্রাহকদের থেকে প্রোডাক্টের প্রোডাকশন বাড়ানোর প্রচুর পরিমাণে আর্জি পাচ্ছে। তাই এবার প্রোডাকশন বাড়াতে চলেছে Mahindra। এই অটোমেকার সম্প্রতি তাদের XUV700-এর প্রোডাকশন বৃদ্ধি করেছে।

এই SUV মে, 2024-এর মধ্যে 59 হাজার বুকিং জমা পড়েছে। তবে ব্র্যান্ডের কাছে 2.2 লাখ অর্ডার পেন্ডিং পড়ে রয়েছে। প্রতি মাসে প্রায় 7 হাজার নতুন বুকিং জমা করছে। আগামী কয়েক মাসের মধ্যে পাঁচ দরজার SUV লঞ্চ করতে চলেছে কোম্পানি। এটি তিন দরজার মডেলের তুলনায় বেশি সফল হবে বলেই মনে করা হচ্ছে।

এই মডেলের প্রতিদ্বন্দ্বী হলো Hyundai Creta, Kia Seltos, Maruti Grand Vitara, Toyota Hyryder, Skoda Kushaq ও‌ Volkswagen Taigun। Mahindra Thar খুবই বিখ্যাত একটি মডেল। এর বিক্রি প্রতি মাসে বেড়েই চলেছে। যা সামলাতে হিমশিম খেতে হচ্ছে কোম্পানিকে। সামনেই উৎসবের মরশুম। এই সময় কেনাকাটা আরো বেড়ে যায়। মনে করা হচ্ছে, আসন্ন উৎসবের মরশুমে Mahindra-র গাড়ির চাহিদা আরো বেড়ে যাবে। এখন থেকে প্রোডাকশন না বাড়ালে সমস্যায় পড়তে হবে কোম্পানিতে। এই প্রসঙ্গে আপনাদের মতামত আমাদের জানাতে ভুলবেন না।