Bike Loan

Mahindra Thar: নজরকাড়া সবুজ রং! সামনে এল থারের নতুন কালার অপশন, দাম কত হবে জানেন?

Gourav Mondal

Published on:

mahindra-thar-gets-a-new-deep-forest-colour-option

ভারতের বাজারে অত্যন্ত জনপ্রিয় একটি লাইফস্টাইল SUV হলো Mahindra Thar। সম্প্রতি এই SUV-র একটি নতুন আপডেট সামনে এসেছে। থার এখন থেকে আরও একটি নতুন কালার অপশনে (Mahindra Thar New Colour Option) পাওয়া যাবে। এই নতুন ডিপ ফরেস্ট গ্রিন কালারের সঙ্গে আনা হয়েছে। AX (O) এবং LX উভয় ভেরিয়েন্টেই এই কালার শেড চোখে পড়বে।

একটি নতুন কালার অপশনে পাওয়া যাবে থার 

এর আগে Scorpio N এবং XUV 3XO গাড়ি ডিপ ফরেস্ট গ্রিন কালারে চালু করা হয়েছিল। এবার Mahindra Thar-এ এই নতুন কালার অপশন যোগ করার পর, এটি এখন মোট ছয়টি কালার অপশনে পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে রেড রেজ, স্টিলথ ব্ল্যাক, ডিপ গ্রে, এভারেস্ট হোয়াইট এবং ডেজার্ট ফিউরি। এর মধ্যে ডেজার্ট ফিউরি কালার শুধুমাত্র স্পেশাল আর্থ এডিশনে রয়েছে।

ফিচারের কোনো পরিবর্তন করা হয়নি

মাহিন্দ্রা থার এখন আরও একটি নতুন অপশনে পাওয়া গেলেও, ফিচারের (Mahindra Thar features) ক্ষেত্রে কোনোরূপ পরিবর্তন আনা হয়নি। এই গাড়িটিতে একটি 7 ইঞ্চি টাচস্ক্রিন, ম্যানুয়াল এসি, একটি 6 স্পিকার সাউন্ড সিস্টেম, ক্রুজ কন্ট্রোল এবং একটি উচ্চতা কমানো বাড়ানো যাবে এমন ড্রাইভার সিট রয়েছে। নিরাপত্তার জন্য রয়েছে ডুয়াল ফ্রন্ট এয়ারব্যাগ, ISOFIX চাইল্ড সিট মাউন্ট, ইলেকট্রনিক স্টেবিলিটি প্রোগ্রাম এবং পিছনে রয়েছে পার্কিং সেন্সর। 

এই SUV 2টি ডিলেজ এবং 1টি পেট্রোল ইঞ্জিন বিকল্পের সাথে উপলব্ধ। এর মধ্যে রয়েছে 2.2 লিটার CRDe ডিজেল, একটি 1.5 লিটার CRDe ডিজেল এবং একটি 2.0 লিটার TGDi পেট্রোল ইঞ্জিন।

থারের দাম একই রাখা হয়েছে

দামের কথা বললে, Mahindra থারের নতুন কালার অপশন চালু করলেও দামের (Mahindra Thar price in india) ক্ষেত্রে কোনো পরিবর্তন করেনি। থারের বেস ভেরিয়েন্ট AX (O)-র এক্স-শোরুম মূল্য 11.35 লাখ টাকা। অন্যদিকে এর টপ ভেরিয়েন্ট LX 17.60 লাখ (এক্স-শোরুম) টাকায় বিক্রি হচ্ছে।