Bike Loan

LiveWire S2 Mulholland: একবার চার্জ দিলেই ছুটবে 195 কিমি, রাস্তা কাঁপাতে হাজির হার্লে ডেভিডসনের নতুন বাইক

Aindrila Dhani

Published on:

livewire-s2-mulholland-2024

ক্রুজার বাইকের জন্য Harley Davidson খুব জনপ্রিয়। এই কোম্পানি সাধারণত প্রিমিয়াম বাইক লঞ্চ করে থাকে। এই কারণে বাইকের দামও বেশি হয়ে থাকে। সম্প্রতি Harley Davidson তাদের ইলেকট্রিক বাইক বাজারে লঞ্চ করেছে। জেনে নিন বিস্তারিত।

Harley Davidson তাদের ইলেকট্রিক বাইক LiveWire S2 Mulholland লঞ্চ করেছে। এটি সম্পূর্ণ চার্জে 195 কিলোমিটার রেঞ্জ দিয়ে থাকে! কেমন ডিজাইন করা হয়েছে এই মডেলে? কবে লঞ্চ করা হবে? এই ধরনের সব প্রশ্নের উত্তর জেনে নিন আজকের প্রতিবেদনে।

LiveWire S2 Mulholland ইলেকট্রিক বাইকের ব্যাটারি

এই ইলেকট্রিক বাইকে শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে। LiveWire S2 Mulholland-এ 10.5 kWh ব্যাটারি প্যাক রয়েছে। এই ব্যাটারি 63 kW পাওয়ার জেনারেট করতে পারে। মাত্র 3.3 সেকেন্ডে 0 থেকে 60 কিলোমিটার/ঘন্টা গতি তুলতে পারে এই ইলেকট্রিক বাইক। LiveWire S2 Mulholland-এর সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘণ্টায় 160 কিমি।

LiveWire S2 Mulholland ইলেকট্রিক বাইকের ডিজাইন

এই ইলেকট্রিক বাইকে বেশ আকর্ষণীয় ডিজাইন করা হয়েছে। শহরের রাস্তায় চালানোর জন্য দুর্দান্ত একটি মডেল হল LiveWire S2 Mulholland। এই বাইকে ফ্ল্যাশ হ্যান্ডেলবার, রাউন্ড ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, বড়ো ও আরামদায়ক সিট দেওয়া হয়েছে।

LiveWire S2 Mulholland ইলেকট্রিক বাইক লঞ্চ কবে হবে?

LiveWire S2 Mulholland আপাতত ভারতীয় বাজারে লঞ্চ করা হবে না। এটি আমেরিকার সহ অন্যান্য বৈশ্বিক বাজারে লঞ্চ করার পরিকল্পনা করেছে কোম্পানি।