Bike Loan

KTM RC 200: লাখো যুবকের ক্রাশ KTM এখন হাতের নাগালেই! প্রতি মাসে 6,927 টাকাতেই কেল্লাফতে

Aindrila Dhani

Published on:

ktm-rc-200-price-and-finance-plan

KTM RC 200 বাজেট সেগমেন্টের মধ্যে দুর্দান্ত রেঞ্জের একটি বাইক। যাঁরা স্বল্প দামের মধ্যে হাই-পারফরম্যান্স যুক্ত বাইক কিনতে চাইছেন, তাঁরা এই মডেলটি সম্পর্কে জেনে রাখতে পারেন। KTM বর্তমানে ভারতের অন্যতম বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানিগুলির মধ্য থেকে অন্যতম। এই কোম্পানি সুপার বাইক লঞ্চ করার জন্য বিখ্যাত।

KTM RC 200 দুর্দান্ত মাইলেজ দিয়ে থাকে। এছাড়া এতে রয়েছে আকর্ষণীয় ফিচার্স। এবার Honda-কে সরাসরি টক্কর দেবে KTM। এই বাইকের আকর্ষণীয় লুক আপনাদের এক দেখাতেই পছন্দ হয়ে যাবে। এই বাইক প্রতি লিটারে 35 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে। জেনে নিন বিস্তারিত।

KTM RC 200 বাইকের ফিচার্স

KTM RC 200-এ বেশকিছু আধুনিক ফিচার রয়েছে।‌ এতে ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল ওডোমিটার, ডিস্ক ব্রেক, ডুয়েল চ্যানেল ABS আর USB চার্জিং সিস্টেমের মতো সুবিধা পেয়ে যাবেন।

KTM RC 200: ইঞ্জিন

এই বাইকে বেস্ট ইঞ্জিন ব্যবহার করার চেষ্টা করেছে কোম্পানি। এতে 199.5ccc-র শক্তিশালী ইঞ্জিন রয়েছে। এছাড়া এই ইঞ্জিনে লিকুইড কুল্ড ফিচার রয়েছে। এর সাথেই রয়েছে সিঙ্গেল সিলিন্ডার। KTM RC 200 প্রতি লিটারে 35 কিলোমিটার মত মাইলেজ দিতে পারে।

KTM RC 200 বাইকের দাম

দামের কথা বলতে গেলে, KTM RC 200-এর এক্স শোরুম দাম 2 লাখ টাকার আশেপাশে হবে। আপনারা চাইলে ফাইন্যান্স প্ল্যানে এই বাইকটি কিনতে পারবেন‌। অনলাইন ডাউন পেমেন্ট এবং ইএমআই ক্যালকুলেটর অনুসারে, আপনি যদি এই বাইকটি কিনে থাকেন তবে ব্যাঙ্ক আপনাকে এর জন্য 2,15,612 টাকা ঋণ দেবে। এই লোনের পরে, আপনাকে ন্যূনতম 24,000 টাকার ডাউন পেমেন্ট দিতে হবে এবং এর পরে আপনাকে প্রতি মাসে 6,927 টাকার একটি মাসিক ইএমআই দিতে হবে।