Bike Loan

KTM Duke 390: দুর্দান্ত অফারে কম দামে পেতে পারেন KTM Duke! মাইলেজে সেরা এই স্পোর্টস বাইকটি কত টাকায় পাবেন? দেখে নিন

Gourav Mondal

Published on:

ktm-duke-390-buy-just-rs-85000

বর্তমান সময় বিশেষত তরুণ প্রজন্মের বাইক আরোহীদের কাছে স্পোর্টস বাইকের জনপ্রিয়তা তুঙ্গে। যারা দ্রুত গতির বাইক চালাতে পছন্দ করেন তারাও স্পোর্টস বাইক গুলি বেছে নিতে চান। স্পোর্টস বাইক গুলির মধ্যে বর্তমানে বাজারে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠছে KTM Duke 390। অসাধারণ পারফরম্যান্স, দুর্দান্ত গতি ইত্যাদি নানান সুবিধা পাওয়া যায় KTM Duke 390 বাইকটিতে। দেখে নিন ঠিক কি কি সুযোগ সুবিধা পাবেন এই বাইকটিতে।

KTM Duke 390: পারফরমেন্স

KTM Duke 390 স্পোর্টস বাইকটিতে রয়েছে একটি 398.63cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এই লিকুইড কুলড শক্তিশালী ইঞ্জিনটি 46Ps সর্বোচ্চ শক্তি উৎপন্ন করতে পারে। এর টর্ক উৎপাদনের ক্ষমতা রয়েছে 39Nm। এই বাইকটিতে রয়েছে ডুয়াল চ্যানেল ABS। KTM Duke 390 স্পোর্টস বাইকটি প্রতি লিটারে 28.5 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

KTM Duke 390: দাম

নির্মাণকারী সংস্থার তরফ থেকে  KTM Duke 390 বাইকটিকে স্পোর্ট সেগমেন্টের বাইক হিসাবে বাজারে নিয়ে আসা হয়েছে। বর্তমানে এই বাইকটির বাজার মূল্য 3.11 লক্ষ টাকা।

যদিও কোনো গ্রাহক যদি এর পুরনো মডেলটি কিনতে চান, সেক্ষেত্রে লক্ষাধিক টাকার এই বাইকটি একেবারে স্বল্প মূল্যে পেয়ে যেতে পারেন। কারণ ইতিমধ্যেই এই বাইকটি সেকেন্ড হ্যান্ড টু হুইলার কেনা বেচার ওয়েবসাইটের তালিকায় যোগ করা হয়েছে। কত টাকা ছাড়ে পাবেন এই বাইক দেখুন।

অনলাইন ওয়েবসাইটের অফার

KTM Duke 390 বাইকটি Quikr ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। এই বাইকের যে মডেলটিকে ওয়েবসাইটে যুক্ত করা হয়েছে সেটি আসলে 2014 মডেলের বাইক। যদিও এটি খুব সুন্দর অবস্থায় রয়েছে। এই বাইকটি চালানো হয়েছে 19000 কিলোমিটার। গাড়িটির মালিক এটি বিক্রির জন্য মূল্য নির্ধারণ করেছেন মাত্র 85000 টাকা।