Bike Loan

মধ্যবিত্তের স্বস্তি, 1 চার্জেই ছুটবে 90 কিমি! খুবই সস্তা Komaki SE Eco স্কুটার

Aindrila Dhani

Published on:

Komaki SE Eco

Komaki SE Eco: এখন পেট্রোল অথবা ডিজেল চালিত গাড়ির তুলনায় ইলেকট্রিক গাড়ির চাহিদা বেশি। আসলে জ্বালানি তেলের অতিরিক্ত খরচ থেকে মানুষ বাঁচতে চাইছে। আর সেই কারণে বেছে নিয়েছে ইলেকট্রিক মডেল। এই গাড়ি কার্বন নিঃসরণ করে না, ফলে পরিবেশ দূষণ সৃষ্টি হয় না। আজকে প্রতিবেদনে আমরা Komaki SE Eco-র সম্পর্কে কথা বলব। কী কী ফিচার্স রয়েছে এতে? ব্যাটারি চার্জ হতে কতক্ষণ সময় নেয়? Komaki SE Eco-র সর্বোচ্চ গতিবেগ কত? জেনে নিন আজকের প্রতিবেদনে।

Komaki SE Eco একটি ইলেকট্রিক টু-হুইলার। এটি 90 কিলোমিটার মতো রেঞ্জ দিতে পারে। এতে BLDC টেকনোলজির ইলেকট্রিক মোটর ব্যবহার করা হয়েছে। এছাড়া এতে পেয়ে যাবেন অন বোর্ড নেভিগেশন আর সাউন্ড সিস্টেম।

Komaki SE Eco কত রেঞ্জ দেয়?

Komaki SE Eco ইলেকট্রিক স্কুটারে 2.1 কিলোওয়াট আওয়ারা ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক ব্যবহার করা হয়েছে। এই ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে 4 ঘন্টা থেকে 5 ঘন্টা সময় নেয়। একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে Komaki SE Eco 90 কিলোমিটার রেঞ্জ দিতে পারে।

Komaki SE Eco-র সর্বোচ্চ গতিবেগ কত?

Komaki SE Eco-তে 3 কিলোওয়াটের BLDC টেকনোলজির ইলেকট্রিক হাব মোটর ব্যবহার করা হয়েছে। এর সাহায্যে ইলেকট্রিক স্কুটারটি প্রতি ঘন্টায় সর্বোচ্চ 60 কিলোমিটার বেগে ছুটতে পারে।

কী কী ফিচার্স রয়েছে Komaki SE Eco-তে?

Komaki SE Eco-তে LED হেডলাইট রয়েছে। এছাড়া রয়েছে 50 AMP কন্ট্রোলার, পার্কিং এসিস্ট, রিভার্স অ্যাসিস্ট, ক্রুজ কন্ট্রোল, TFT স্ক্রিন, অন-বোর্ড নেভিগেশন, সাউন্ড সিস্টেম, রেডি টু রাইড সিস্টেম আর কলিংয়ের সুবিধা।

Komaki SE Eco-র দাম কত?

Komaki SE Eco-র এক্স শোরুম দাম 96 হাজার 968 টাকা থেকে শুরু হয়েছে।