Bike Loan

Kinetic E-Luna: 10 টাকায় ছুটবে 150 কিমি! ডেলিভারি রাইডারদের প্রিয় বাইক, মাত্র 5 হাজার টাকার খরচে আজই তুলুন ঘরে

Aindrila Dhani

Published on:

kinetic-e-luna-price-2024

ইলেকট্রিক টু-হুইলারের চাহিদা গত কয়েক বছরে ভালই বেড়েছে। আসলে পেট্রোল আর ডিজেলের ঊর্ধ্বমুখী দামের কারণে এমনটা হয়েছে। তবে ইলেকট্রিক স্কুটারেও কিন্তু যথেষ্ট খরচ হয়। আবার দামও সাধারণ মধ্যবিত্ত মানুষের আয়ত্তের বাইরে। তবে এবার মাত্র 10 টাকা খরচ করেই ব্যবহার করতে পারবেন এই ইলেকট্রিক স্কুটারটি। আমরা কথা বলছি Kinetic E-Luna-র সম্পর্কে।

অবশেষে Kinetic Green নিয়ে এসেছে Kinetic E-Luna। এটি সাইজে ছোট হলেও আপনার প্রচুর কাজে আসবে। এতে আপনারা ঝাক্কাস ফিচার্স আর দুর্দান্ত রেঞ্জ পেয়ে যাবেন‌। তার পাশাপাশি এই ইলেকট্রিক স্কুটারে ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। যার সাহায্যে আপনারা Kinetic E-Luna দ্রুত চার্জ করতে পারবেন।

Kinetic E-Luna : ব্যাটারি ও রেঞ্জ

কোম্পানি এই পুরনো ইলেকট্রিক স্কুটারটিকে ইলেকট্রিক নতুন অবতারে লঞ্চ করেছে। যার কারণে এটি দেখতে অনেক বেশি অনন্য এবং আকর্ষণীয় লাগছে। এই Kinetic E-Luna স্কুটারটিতে আপনি 2 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির একটি লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক দেখতে পাবেন। এই বৈদ্যুতিক স্কুটারটি মাত্র 10 টাকায় সম্পূর্ণ চার্জ হতে পারে। একবার সম্পূর্ণ চার্জে এটি 150 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ প্রদান করে। এটি এখন পর্যন্ত সবচেয়ে দুর্দান্ত রেঞ্জ। এবং শুধু তাই নয় দ্রুত চার্জিং সহ বৈদ্যুতিক স্কুটারের আরও একটি দুর্দান্ত বিকল্প রয়েছে। এর ব্যাটারি পুরোপুরি চার্জ হতে মাত্র 1 ঘণ্টা সময় নেয়।

Kinetic E-Luna: ফিচার্স

Kinetic E-Luna স্কুটারে সর্বকালের সেরা ফিচার্স পেতে চলেছেন আপনারা। এই ইলেকট্রিক স্কুটারটির ফিচার্স সম্পর্কে কথা বলতে গেলে, এতে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ব্লুটুথ কানেক্টিভিটি, চারটি রিডিং মোড, একটি ইউএসবি চার্জিং পোর্ট, একটি সাইড স্ট্যান্ড সেন্সর, ফ্রন্ট লেগ গার্ড আর ব্যাগ হুক ইত্যাদির মতো সুবিধা রয়েছে।

Kinetic E-Luna: মোটর ও গতিবেগ

যদিও এই ইলেকট্রনিক স্কুটারটির দাম কম, তাও আপনি এতে খুব ভাল ইলেকট্রিক মোটরের সুবিধা পেয়ে যাবেন। এতে 16000 ওয়াটের BLDC টেকনোলজির ইলেকট্রিক মোটর দেখতে পাবেন। এই স্কুটারটি‌ ঘণ্টায় 60 কিলোমিটার গতিতে ছুটতে সক্ষম।

Kinetic E-Luna: দাম

Kinetic E-Luna স্কুটার কোম্পানি অনেক আকর্ষণীয় এবং দুর্দান্ত ফিচার সহ লঞ্চ করেছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে এই ইলেকট্রিক স্কুটারটির দাম ভারতীয় বাজারে মাত্র 55,000 টাকা রাখা হয়েছে।কোম্পানির পক্ষ থেকে সমস্ত নাগরিকদের জন্য একটি খুব শক্তিশালী EMI অফার দেওয়া হচ্ছে। যেখানে আপনি মাত্র 5000 টাকা জমা করে এই স্কুটারটি আপনার বাড়িতে নিয়ে যেতে পারেন।