Bike Loan

ADVERTISEMENT

Joy e-bike Thunderbolt : চোখ সরাতে পারবেন না চ্যালেঞ্জ! লুকে বাজার সেরা, খরচ মাত্র 40 পয়সা

Joy e-bike এর Thunderbolt একটি ইলেকট্রিক বাইক। এতে 5 কিলোওয়াটের DC ব্রুশলেস হাব মোটর রয়েছে। লুক আর ফিচারের দিক থেকে আপনাদের মন জিতে নেবে এই মডেলটি। রাস্তায় চলার সময় সকলের চোখ এই মডেলের ওপর পড়বেই। এটি প্রতি ঘন্টায় 90 কিলোমিটার বেগে চলতে পারে। এছাড়া একনাগারে 110 কিলোমিটার পথ যেতে পারে Joy e-bike Thunderbolt। জেনে নিন বিস্তারিত।

দ্রুত অথচ আরামদায়ক রাইড উপভোগ করার জন্য Joy e-bike Thunderbolt বাইকের কোন বিকল্প নেই। এতে রয়েছে হাইড্রোলিক সাসপেনশন। এছাড়া এই বাইকে IoT সেন্সরে সিলভার লাইন রয়েছে। ফলে চোরের হাত থেকে আপনার শখের বাইকটি রক্ষা পাবে। এছাড়া এতে রয়েছে লোকেশন ট্র্যাকার। আপনি নিজের স্মার্টফোনে মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার করে Joy e-bike Thunderbolt বাইকের লাইভ লোকেশন পেয়ে যাবেন। এটি একটি শক্তিশালী বাইক। কিন্তু আর্থিক দিক থেকে একটি সাশ্রয়ী বিকল্প। প্রতি কিলোমিটারে মাত্র 40 পয়সা খরচ হবে আপনার।

Joy e-bike Thunderbolt বাইকের ফিচার্স

এই ইলেকট্রিক সুপারবাইকে বেশ কিছু আকর্ষণীয় ফিচার রয়েছে। এই বাইকের পারফরম্যান্স আপনাদের রাইডিং -এর সময় আরও রোমাঞ্চকর অনুভূতি দেবে। এই বাইকের সামনে ও পিছনে ডিস্ক ব্রেক রয়েছে। এছাড়া এতে রয়েছে 10 AMP স্মার্ট চার্জার। এতে আপনারা অতিরিক্ত ভোল্টেজ, টেম্পারেচার আর সার্কিটের প্রটেকশন পাবেন। এই বাইকে ব্যবহার করা হয়েছে লিথিয়াম আয়ন ব্যাটারি। এতে রয়েছে হাইড্রোলিক সাসপেনশন।

Joy e-bike Thunderbolt বাইকের মোটর

বর্তমান সময়ে পেট্রোল আর ডিজেলের উর্ধ্বমুখী দামের কারণে ইলেকট্রিক সুপার বাইক আপনাদের অনেক টাকা সাশ্রয় করবে। এছাড়া এই বাইকের 10 Amp স্মার্ট চার্জার আপনার সময় আর ইলেকট্রিসিটি দুটোই বাঁচাবে। এই বাইকে রয়েছে 18 ডিগ্রী ক্লাইম্বিং অ্যাবিলিটি। এটি সর্বোচ্চ 150 কিলোগ্রাম ভার বহন করতে পারে। এই বাইকে রয়েছে 6 ইউনিট ইলেকট্রিসিটি পাওয়ার। এতে 5000 ওয়াটের ড্রাইভ মোটর রয়েছে। যা 230 Nm টর্ক উৎপাদন করে। এই বাইকের দাম 2,33,000 টাকা (এক্স শোরুম)।