Bike Loan

Jio Electric Cycle: মধ্যবিত্তের জন্য বিরাট সুখবর! জিও’র সেরা ইলেকট্রিক সাইকেল, বাঁচবে পেট্রোলের খরচ

Aindrila Dhani

Published on:

jio-electric-cycle-price

Jio Electric Cycle : Jio ভারতের সর্ববৃহৎ টেলিকম সংস্থা। এই কোম্পানি সস্তায় বিভিন্ন পরিষেবা দেওয়ার জন্য বিখ্যাত। এতদিন আমরা Jio-র ফোন, সিম, অ্যাপ আর ওয়াইফাইয়ের কথা শুনেছি, এবার এই কোম্পানি লঞ্চ করতে চলেছে নতুন ইলেকট্রিক সাইকেল। ভারতের রাস্তায় এবার Jio Electric Cycle দেখা যাবে।

রিপোর্ট অনুযায়ী, এই ইলেকট্রিক সাইকেল ভারতীয় বাজারের লঞ্চ হয়ে গেছে। এতে দুর্দান্ত মোটর ও শক্তিশালী ব্যাটারী প্যাকেজ ব্যবহার করা হয়েছে। এর পাশাপাশি 8 গিয়ার ও প্রয়োজনীয় ফিচার দেখতে পেয়ে যাবেন। জেনে নিন বিস্তারিত।

Jio Electric Cycle: রেঞ্জ

রিপোর্ট অনুযায়ী, Jio Electric Cycle ভারতের লঞ্চ হয়ে গেছে। এতে আকর্ষণীয় ফিচারের ব্যবহার করেছে কোম্পানি। এই ইলেকট্রিক সাইকেলে BLDC টেকনোলজির শক্তিশালী ইলেকট্রিক মোটর পেয়ে যাবেন আপনারা। এই ইলেকট্রিক মোটরের সাহায্যে Jio Electric Cycle প্রতি ঘন্টায় 30 কিলোমিটার থেকে 35 কিলোমিটার বেগে ছুটতে পারে। এছাড়া বড় ব্যাটারি প্যাক রয়েছে এই ইলেকট্রিক সাইকেল। একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে যার সাহায্যে Jio Electric Cycle 40 কিলোমিটার থেকে 45 কিলোমিটার রেঞ্জ দিতে পারে।

Jio Electric Cycle: গতিবেগ

Jio Electric Cycle-এ আপনারা দুর্ধর্ষ গতিবেগ পেয়ে যাবেন। এই ইলেকটির সাইকেলে 250 ওয়াটের BLDC টেকনোলজির মোটর রয়েছে। যার সাহায্যে প্রতি ঘন্টায় সর্বোচ্চ 55 কিলোমিটার বেগে ছুটতে পারে Jio Electric Cycle। এর সাহায্যে আপনারা অফ রোড সাইক্লিং করতে পারবেন।

Jio Electric Cycle: দাম

Reliance Jio এই ইলেকট্রিক সাইকেলটি ভারতীয় বাজারের লঞ্চ করেছে। Jio Electric Cycle-এর দাম 30 হাজার টাকার আশেপাশে। তবে কোম্পানির তরফ থেকে দুর্দান্ত অফার নিয়ে আসা হয়েছে। যে কারণে সাধারণ মানুষ এটি কিনতে পারবেন। মাত্র 700 টাকা ডাউন পেমেন্ট করে Jio Electric Cycle আপনারা বাড়ি নিয়ে যেতে পারবেন। এই সম্পর্কে পরবর্তী Jio স্টোরে যোগাযোগ করতে পারেন‌।