Bike Loan

ADVERTISEMENT

Jhevmotors Delta R3: নিমেষে ফুল চার্জ, দৌড়াবে 100 কিমি! ফিচার শুনলে চোখ কপালে উঠবে

বর্তমানে ইলেকট্রিক টু-হুইলার ইন্ডাস্ট্রির ডিমান্ড ক্রমাগত বেড়েই চলেছে। গ্রাহকদের এই ডিমান্ড দেখার পর নতুন ইলেকট্রিক টু-হুইলার লঞ্চ করা শুরু করেছে কোম্পানিগুলি। এছাড়া এই ইন্ডাস্ট্রিতে বেশ কিছু স্টার্ট আপ কোম্পানিও নিজেদের প্রোডাক্ট লঞ্চ করা শুরু করেছে। সরকারের তরফ থেকেও ইলেকট্রিক টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানিগুলিকে উৎসাহ দেওয়া হচ্ছে। সব মিলিয়ে খুব অল্প সময়েই এই ইন্ডাস্ট্রির গ্রোথ হয়েছে।

আজকের প্রতিবেদনে আমরা কথা বলব ভারতের একটি স্টার্ট আপ কোম্পানি Jhevmotors এর নতুন মডেলের সম্পর্কে। এটি মহারাষ্ট্রের একটি স্টার্ট আপ কোম্পানি। সম্প্রতি এই কোম্পানিটি Delta R3 নামক ইলেকট্রিক বাইক লঞ্চ করেছে। এতে স্মার্ট ফিচার্সের সাথে পেয়ে যাবেন দুর্দান্ত মাইলেজ। জেনে নিন বিস্তারিত।

Jhevmotors Delta R3 বাইকের ফিচারস

এই ইলেকট্রিক বাইকের লুক বেশ আকর্ষণীয় করেছে কোম্পানি। এতে আপডেটেড আর অ্যাডভান্স ফিচার্স পেয়ে যাবেন। Jhevmotors Delta R3-এ রয়েছে ডিজিটাল মিটার, ওডোমিটার, ট্রিপ মিটার, চার্জিং সাপোর্ট, লো ব্যাটারি ইন্ডিকেটর ইত্যাদি। এছাড়া এই ইলেকট্রিক বাইকে রয়েছে টিউবলেস টায়ার, অ্যালয় হুইল, কম্বিনেশন ডিস্ক ব্রেক, বুট স্পেস। এই বাইকের সামনের ও পিছনের চাকার সাইজ 431.8 মিলিমিটার।

Jhevmotors Delta R3: ব্যাটারি ও মোটরের ওপর ওয়ারেন্টি রয়েছে

এই ইলেকট্রিক বাইকের ব্যাটারি আর আর মোটরে ওয়ারেন্টি দেওয়া হয়েছে। এতে রয়েছে 4.32 kWh লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক। একবার সম্পূর্ণ চার্জে Jhevmotors Delta R3 100 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। প্রতি ঘন্টায় এর সর্বোচ্চ গতিবে 90 কিলোমিটার। এছাড়া এতে রয়েছে 3 কিলোওয়াটের মোটর। ব্যাটারি আর মোটরে 3 বছর অথবা 40 হাজার কিলোমিটার পর্যন্ত ওয়ারেন্টি দেওয়া হয়েছে। ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় 3 ঘন্টা থেকে 4 ঘন্টা।

Jhevmotors Delta R3-র দাম

এই ইলেকট্রিক বাইকটির কোয়ালিটি দুর্দান্ত। এটি একটি প্রিমিয়াম মডেল। Jhevmotors Delta R3 এর এক্স শোরুম মূল্য শুরু হচ্ছে 1 লাখ 44 হাজার 999 টাকা থেকে।