Bike Loan

Jawa 42 Bobber Red Sheen: আগুন চলবে রাস্তাই! ঘার ঘুরিয়ে দেখবে সবাই, ফিচারের বেশি দাম কম

Aindrila Dhani

Published on:

2024-hero-hunter-125-india-launch-2024

Jawa Yezdi Motorcycles ভারতের Jawa 42 Bobber Red Sheen এডিশন লঞ্চ করেছে। এই নতুন এডিশন ‘অল ইউ ক্যান স্ট্রিট ফেস্টিভাল’-এ উন্মোচন করা হয়েছে। এই মডেলের টপ স্পেক ভেরিয়েন্টে ব্ল্যাক মিরর এডিশন চলে এসেছে। জেনে নিন বিস্তারিত।

Jawa 42 Bobber Red Sheen এডিশনে ডুয়াল টোন রেড রয়েছে। অপরদিকে ফুয়েল ট্যাংক আর ডায়মন্ড কাট‌ অ্যালয় হুইলে ক্রোম ফিনিশ রাখা হয়েছে। এছাড়া এতে টিউবলেস টায়ার যুক্ত করা হয়েছে। নতুন পেইন্ট স্কিম ও অ্যালয় হুইল ছাড়া Jawa 42 Bobber Red Sheen স্পেশাল এডিশনে আর তেমন কোনও পরিবর্তন করা হয়নি।

Jawa 42 Bobber Red Sheen: ইঞ্জিন

Jawa 42 Bobber Red Sheen এডিশনে 334cc-র সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুল্ড ইঞ্জিন রয়েছে। যা সর্বাধিক 29.51 bhp শক্তি ও 30 Nm টর্ক উৎপাদন করে। এই মোটরের সাথে 6 স্পিড গিয়ার বক্স রয়েছে। এর পাশাপাশি রয়েছে অ্যাসিস্ট ও স্লিপার ক্লাচ।

Jawa 42 Bobber Red Sheen: সাসপেনশন

এই বাইকে টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক আর প্রিলোড এডজাস্টেবল রেয়ার মোনোশক সাসপেনশন রয়েছে। অপরদিকে ব্রেকিং ডিউটি সামলানোর জন্য দুদিকেই ডুয়াল চ্যানেল ABS যুক্ত করা হয়েছে। এছাড়া Jawa 42 Bobber Red Sheen এডিশনে 2 স্টেপ এডজাস্টেবল সিট, ফুল LED লাইটিং, ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল ও USB চার্জিং পোর্ট পেয়ে যাবেন।

Jawa 42 Bobber Red Sheen: দাম

Jawa 42 Bobber-এর এক্স শোরুম দাম 2 লাখ 11 হাজার 852 টাকা। Jawa 42 Bobber Red Sheen এডিশনের দাম এখনও জানা যায়নি। লঞ্চ হওয়ার পর জানা যাবে।