Bike Loan

iVooMi S1 Lite: কিস্তি পড়বে প্রতি মাসে 9 হাজার টাকা! একবার ফুল চার্জে ছুটবে 91 কিমি, এক দেখাতেই হবে পছন্দ

Aindrila Dhani

Published on:

ivoomi-s1-lite-range

iVooMi S1 Lite: বর্তমান সময়ে পেট্রল চালিত স্কুটারের তুলনায় ইলেকট্রিক স্কুটারের চাহিদা অনেকটাই বেশি। গত বছরের তুলনায় চলতি বছরে সেই চাহিদা আরো বেশ খানিকটা বেড়ে গেছে। বিভিন্ন রেঞ্জের ইলেকট্রিক স্কুটার আজ ভারতীয় বাজারে উপস্থিত। কিন্তু সবার বাজেট সমান হয় না। আজ আমরা আপনাদের জন্য দারুণ একটি বিকল্প নিয়ে হাজির হয়েছি। এই মডেলটি আপনাদের ভালো লাগবে।

আজকে প্রতিবেদনে আমরা কথা বলছি iVooMi S1 Lite-এর সম্পর্কে। পেট্রোল আর ডিজেলের উর্ধ্বমুখী দামের কারণে মানুষ ইলেকট্রিক স্কুটারের ব্যবহার বাড়িয়ে দিয়েছে। আর সেই সুযোগে বিভিন্ন কোম্পানি একের পর এক দুর্দান্ত মডেল এই মার্কেটে লঞ্চ করেই চলেছে। দৈনন্দিন জীবনে যাতায়াতে সুবিধা করতে আজই কিনুন iVooMi S1 Lite। 85 কিলোমিটারের দীর্ঘ রেঞ্জ সহ এই ইলেকট্রিক স্কুটার মাত্র 8 হাজার টাকায় পেয়ে যাবেন। উপরন্তু জ্বালানি তেলের পেছনে অতিরিক্ত খরচ হবে না।

iVooMi S1 Lite: রেঞ্জ

এই ইলেকট্রিক স্কুটারে 2 কিলোওয়াটের শক্তিশালী ব্যাটারির ব্যবহার করেছে কোম্পানি। যা একবার সম্পূর্ণ চার্জ হলে নিশ্চিন্তে 91 কিলোমিটার পথ যেতে পারবেন। এটি সম্পূর্ণ চার্জ হতে সময় নেয় 7.4 ঘণ্টা। 0-40 কিলোমিটার/ ঘণ্টা গতি তুলতে মাত্র 4.1 সেকেন্ড সময় নেয় iVooMi S1 Lite। প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 85 কিলোমিটারের বেগে ছুটতে পারে এটি।

iVooMi S1 Lite: ফিচার্স

এই স্কুটারে 18 লিটারের বুট স্পেস রয়েছে। এতে মোবাইল চার্জিংয়ের জন্য ইউএসবি চার্জিং সাপোর্ট রয়েছে। এছাড়া এলইডি ডিসপ্লে আর স্পিডোমিটার রয়েছে। সুরক্ষার জন্য iVooMi S1 Lite ইলেকট্রিক স্কুটারে সাতটি স্তরের সেফ্টি ফিচারের ব্যবহার করেছে কোম্পানি। এতে 6টি রঙের বিকল্প রয়েছে। যথা:- পিকক ব্লু, ট্রু রেড, ধূসর, নীল, সাদা আর লাল।

iVooMi S1 Lite: দাম

এই ইলেকট্রিক স্কুটারের অন রোড দাম 58 হাজার 446 টাকা। তবে মাত্র 9 হাজার টাকায় এটি বাড়ি নিয়ে যেতে পারবেন।

কীভাবে মাত্র 9 হাজার টাকায় iVooMi S1 Lite কিনবেন?

সেক্ষেত্রে আপনাকে মাত্র 9 হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। আর প্রতি মাসে 1 হাজার 43 টাকার মাসিক কিস্তি জমা করতে হবে।