Bike Loan

Hyundai Verna: হুন্ডাই এর এই অফার ঘিরে তোলপাড়! সুযোগ বার বার আসেনা, অফার সীমিত

Aindrila Dhani

Published on:

hyundai-verna-csd-selling-starts-2024

Hyundai Verna : ভারতীয় ফোর হুইলার সেগমেন্টে Hyundai-এর বাজার রমরমা। আপনি যদি নতুন সেডান কেনার প্ল্যান করে থাকেন তবে Hyundai Verna সম্পর্কে জেনে রাখুন। এই সেক্টরে রীতিমতো রাজত্ব করছে এই মডেল। আপাতত কোম্পানি Hyundai Verna-কে ট্যাক্স ফ্রি রেখেছে। আপনারা যদি লাখ লাখ টাকা সঞ্চয় করতে চান, তবে দ্রুত এই সেডান কিনে ফেলুন।

Hyundai Verna গাড়ির ফিচার্স

Hyundai Verna-র ইন্টেরিয়রে আপনারা ডুয়াল ইন্টিগ্রেটেড স্ক্রিন সেটআপ পেয়ে যাবেন। যার মধ্যে থেকে একটি হল 10.25 ইঞ্চির টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম আর দ্বিতীয়টি হল সেমি ডিজিটাল ড্রাইভার ডিসপ্লে। এতে আপনারা 64 কালার এম্বিয়েন্ট লাইটিং, এয়ার পিউরিফায়ার, ভেন্টিলেটেড ও হিটেড ফ্রন্ট সিট আর সানরুফের সুবিধা পাবেন।

Hyundai Verna কিনুন আর 1.7 লাখ টাকা সাশ্রয় করুন

Hyundai তাদের Hyundai Verna সেডানকে আপাতত CSD-র মাধ্যমে বিক্রি করার অনুমতি দিয়েছে। এই মডেলের SX (O) ভ্যারিয়েন্টে আপনারা 1.70 লাখ টাকা বাঁচাতে পারবেন। মাথায় রাখবেন, CSD-র মাধ্যমে গাড়ি কিনতে গেলে আপনার পরিবারের অন্তত একজনকে ভারতীয় সেনায় কর্মরত হতে হবে।

Hyundai Verna: ডিসকাউন্ট

এই সেডানের 1.5 লিটার নরমাল পেট্রোল MT ইঞ্জিনে চারটি ভ্যারিয়েন্ট উপলব্ধ রয়েছে। যথা:- EX, S, SX আর SX (O)। এই মডেলগুলিতে আপনারা 1 লাখ 28 হাজার 800 টাকা থেকে 1 লাখ 38 হাজার 172 টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন।

অপরদিকে 1.5 লিটারের টার্বো পেট্রোল MT ইঞ্জিনের দুটি ভ্যারিয়েন্ট উপলব্ধ রয়েছে‌। এতে আপনারা 1.47 লাখ টাকা থেকে 1.49 লাখ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন।

এছাড়া 1.5 লিটারের টার্বো পেট্রোল AMT (DCT) ইঞ্জিনেও দুটি ভ্যারিয়েন্ট উপলব্ধ রয়েছে। এতে 1.57 লাখ টাকা থেকে 1.70 লাখ টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার রয়েছে।