Bike Loan

Hyundai Grand i10 Nios: বাজেট কম? নো টেনশন! মধ্যবিত্তের নাগালে হুন্ডাই, প্রতি মাসে 11 হাজার টাকার কিস্তি

Aindrila Dhani

Published on:

hyundai-grand-i10-nios-emi-plan

ভারতীয় বাজারে আপনারা বিভিন্ন ধরনের গাড়ি দেখতে পেয়ে যাবেন। সেগুলির মধ্যে থেকে অন্যতম জনপ্রিয় হ্যাচব্যাক হল Hyundai Grand i10 Nios। এই গাড়িটি আপনারা 53 হাজার টাকা পেমেন্ট করলেই বাড়িতে আনতে পারবেন। জেনে নিন বিস্তারিত‌।

Hyundai Grand i10 Nios প্রতি লিটারে 20.4 কিলোমিটার মালে যেতে পারে। এই গাড়িতে ম্যানুয়াল ট্রান্সমিশন রয়েছে। এছাড়া আপনারা AMT-র বিকল্প পেয়ে যাবেন। এতে বেশকিছু আকর্ষণীয় ফিচার রয়েছে।

Hyundai Grand i10 Nios ইঞ্জিনের বিকল্প

এই গাড়িতে আপনারা দুটি ইঞ্জিনের বিকল্প পেয়ে যাবেন। Hyundai Grand i10 Nios-এ 1.2 লিটারের Kappa Dual VTVT ইঞ্জিন রয়েছে। যা 83 bhp শক্তি ও 113 Nm টর্ক উৎপাদন করতে পারে। এছাড়া 1.0 লিটারের Kappa Turbo GDI ইঞ্জিন এই গাড়িতে পেয়ে যাবেন। যা 100 bhp শক্তি ও 170 Nm টর্ক উৎপাদন করে।

Hyundai Grand i10 Nios গাড়ির মাইলে

1.2 লিটারের Kappa Dual VTVT ইঞ্জিনের সাথে আপনারা ম্যানুয়াল ট্রান্সমিশন ও AMT-র বিকল্প পেয়ে যাবেন। ম্যানুয়াল ট্রান্সমিশনের সাহায্যে এই গাড়ি প্রতি লিটারে 20.4 কিলোমিটার মাইলেজ দিতে পারে। আর AMT-র সাহায্যে এই গাড়ি প্রতি লিটারে 20.3 কিলোমিটার মাইলেজ দেয়। অপরদিকে 1.0 লিটারের Kappa Turbo GDI ইঞ্জিনের সাথেও ম্যানুয়াল ট্রান্সমিশন ও AMT-র বিকল্প উপলব্ধ রয়েছে। ম্যানুয়াল ট্রান্সমিশনের সাহায্যে এই গাড়ি প্রতি লিটারে 18.2 কিলোমিটার মাইলেজ দিতে পারে। আর AMT-র সাহায্যে প্রতি লিটারে 17.2 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Hyundai Grand i10 Nios মডেলের ফিচার্স

এই হ্যাচব্যাকে 8 ইঞ্চির টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম, অ্যান্ড্রয়েড অটো, অ্যাপেল কার প্লে, অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ডুয়েল এয়ার ব্যাগ, পুশ বাটন স্টার্ট, ইলেকট্রিক্যাল অ্যাডজাস্টেবল ORVM ইত্যাদি।

Hyundai Grand i10 Nios গাড়ির দাম

এই গাড়ির এক্স শোরুম দাম 5.53 লাখ টাকা থেকে শুরু হচ্ছে। অপরদিকে Hyundai Grand i10 Nios-এর টপ মডেলের এক্স শোরুম দাম 8.49 লাখ টাকা।

Hyundai Grand i10 Nios ফাইন্যান্স প্ল্যান

আপনারা চাইলে ফাইন্যান্স প্ল্যানে এই গাড়িটি কিনতে পারবেন। সেক্ষেত্রে 53 হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। আর বাকি 5 লাখ টাকার লোন নিতে হবে। 9.8 শতাংশ সুদের হারে প্রতি মাসে 11 হাজার 714 টাকা করে EMI দিতে হবে।