Bike Loan

Hop OXO Electric Bike: লাগবে না পেট্রোল ছুটবে 150 কিমি! বাজার কাঁপাবে নজরকাড়া লুকে, কেরামতি দেখে অবাক সবাই

Aindrila Dhani

Published on:

hop-oxo-electric-bike-price

Hop OXO Electric Bike: বর্তমান সময়ে ইলেকট্রিক টু হুইলারের চাহিদা দ্রুত হড়ে বৃদ্ধি পাচ্ছে। এখন বিভিন্ন ধরনের কোম্পানি বাজারে একের পর এক ইলেকট্রিক বাইক লঞ্চ করে চলেছে। তেমনই একটি মডেলের সম্পর্কে আজ কথা বলব।

টু হুইলার সেগমেন্টে লঞ্চ হয়েছে নতুন ইলেকট্রিক বাইক। 150 কিলোমিটারের দুর্দান্ত রেঞ্জের সাথে বাজারে লঞ্চ করা হয়েছে এই মডেলটি। একটি বিখ্যাত টু হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি এই মডেলটিকে বাজারে এনেছে। রেঞ্জের পাশাপাশি ফিচারের দিক থেকেও দুর্দান্ত এই ইলেকট্রিক বাইক। এর‌ ব্যাটারি চার্জ হতে খুব কম সময় লাগে।

Hop OXO Electric Bike: রেঞ্জ

Hop OXO ইলেকট্রিক বাইকে শক্তিশালী ব্যাটারি প্যাক এর ব্যবহার করেছে কোম্পানি। এতে আপনারা 3.75 কিলোওয়াট আওয়ার ক্যাপাসিটির লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক দেখতে পেয়ে যাবেন। এর সাথে ডিসি চার্জার দিচ্ছে কোম্পানি। এর সাহায্যে ব্যাটারি 4 ঘণ্টা থেকে 5 ঘণ্টার মধ্যে 80 শতাংশ চার্জ হয়ে যাবে। এই চার্জে 120 কিলোমিটার রেঞ্জ দিতে পারবে Hop OXO। তবে সম্পূর্ণ চার্জ হয়ে গেলে নিশ্চিন্তে 150 কিলোমিটার পথ ড্রাইভ করতে পারবেন।

Hop OXO Electric Bike: গতিবেগ

শক্তিশালী ব্যাটারির পাশাপাশি এই ইলেকট্রিক বাইকে বড় মোটর ব্যবহার করেছে কোম্পানি। এতে আপনারা 3 কিলোওয়াটের বিএলডিসি ইলেকট্রিক মোটর পেয়ে যাবেন। এই মোটরের সাহায্যে Hop OXO প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 90 কিলোমিটার বেগে ছুটতে পারে।

Hop OXO Electric Bike: ফিচার্স

এবার আমরা এই ইলেকট্রিক বাইকটির দুর্দান্ত ফিচার্সের সম্পর্কে কথা বলব। এই ইলেকট্রিক বাইকে 5 ইঞ্চির ডিজিটাল ডিসপ্লে রয়েছে। এতে আপনারা ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ওডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, এন্টি থেফ্ট অ্যালার্ম সিস্টেম, ব্যাটারি লাইফ, ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, স্পিড কন্ট্রোল, নেভিগেশন, পার্ক অ্যাসিস্ট, ক্র্যাশ এলার্ট, মেসেজ এলার্ট, হেলমেট রিমাইন্ডারের মতো সুবিধা রয়েছে। Hop OXO ইলেকট্রিক বাইকে ইউএসবি চার্জিং সাপোর্ট পেয়ে যাবেন।

Hop OXO Electric Bike: দাম

দামের কথা বলতে গেলে, Hop OXO-র এক্স শোরুম দাম 1.38 লাখ টাকা থেকে 1.70 লাখ টাকার মধ্যে।