Bike Loan

Honda X Blade: বাইকের লুক দেখলে প্রেমে পড়তে বাধ্য! ATM থেকে মাত্র 27 হাজার টাকা তুলুন, ছুটবে 50 কিমি

Aindrila Dhani

Published on:

honda-x-blade-bike-price

বোল্ড ও ইউনিক নক্সা করা হয়েছে এই বাইকে।‌ এর লুক অন্যান্য কমিউটার বাইকের থেকে পৃথক। Honda X-Blade শার্প লাইন, অ্যাঙ্গুলার ফেইরিং আর জিওমেট্রিক ডিজাইনের হেডল্যাম্পের কারণে ‘রোবো-ফেস’ ডাকনাম পেয়েছে। ডিজাইনের কারণে ভিড়ের মাঝেও সবার চোখ এই বাইকের দিকেই থাকবে।

আপনি যদি একটি বাইক কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আজকে আমরা এই প্রতিবেদনের মাধ্যমে Honda X Blade বাইক সম্পর্কে আপনাদের জানাব। স্পোর্টি ও স্টাইলিশ কমিউটার বাইক হিসেবে 2018 সালে ভারতীয় বাজারে লঞ্চ হয়েছিল Honda X-Blade। এই বাইক বেসিক কমিউটার আর পারফর্মেন্স ভিত্তিক মডেলের মাঝের পার্থক্য কমাতে চেয়ে লঞ্চ করা হয়েছিল। প্রাত্যহিক জীবনে ব্যবহারের জন্য দুর্দান্ত একটি মডেল এটি। এই বাইক মাত্র 27 হাজার টাকায় বাড়ি নিয়ে যেতে পারবেন।

Honda X-Blade বাইকের ফিচার্স

ফিচারের কথা বলতে গেলে, Honda X-Blade-এ LED হেডলাইটের ব্যবহার করা হয়েছে। এছাড়া এতে দীর্ঘ ফ্লাই স্ক্রিন, আন্ডারবেলি কাউল, গ্র্যাব রেইল আর নতুন ডিজাইনের LED টেইল ল্যাম্পের মতো ফিচার্স রয়েছে।

Honda X-Blade: ইঞ্জিন

Honda X-Blade-এ 162.71cc-র PGM FI, BS6 কমপ্লায়েন্ট ইঞ্জিন রয়েছে। যা 5500 rpm-এ 14.7 Nm টর্ক ও 8000 rpm-এ 14 bhp শক্তি উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে 5 স্পিড গিয়ার বক্স রয়েছে। Honda X-Blade প্রতি লিটারে 50‌ কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Honda X-Blade বাইকের দাম

Honda X-Blade-এর অন রোড দাম 1 লাখ 48 হাজার 357 টাকা।

কীভাবে 27 হাজার টাকায় Honda X-Blade কিনবেন?

আপনি 27 হাজার 835 টাকা ডাউন পেমেন্ট করে Honda X-Blade কিনতে পারবেন। তাহলে 1 লাখ 20 হাজার 522 টাকা লোন নিতে হবে।‌ সেক্ষেত্রে 10 শতাংশ সুদের হারে 4 বছরের জন্য 3 হাজার 515 টাকা করে EMI দিতে হবে।