Bike Loan

Honda Vario 160: হাত খরচের টাকায় হাইফাই স্কুটি! চালিয়ে ফিল পাবেন সেরা, মাত্র মাসে 2 হাজার টাকার কিস্তি

Aindrila Dhani

Published on:

honda-vario-160-emi-plan

আপনি কি নতুন স্কুটার কেনার প্ল্যান করছেন? কিন্তু মন মতো কোনো অপশন পাচ্ছেন না! আপনাদের জন্য হোন্ডা নিয়ে এসেছে নতুন একটি বিকল্প। আজকের প্রতিবেদনে আমরা কথা বলব Honda Vario 160-র সম্পর্কে।

ভারতের রাস্তায় ফোর হুইলারের তুলনায় টু হুইলার বেশি চলাচল করে। যে কারণে এই দেশের অটোমোবাইল সেক্টরে বাইক আর স্কুটারের রমরমা। কিন্তু এত বিকল্প পেয়েও অনেকে বুঝে উঠতে পারেন না, কোনটি কিনবেন। এমন দোটানায় পড়লে Honda Vario 160 কিনতে পারেন। এতে ক্রুজ কন্ট্রোল আর এক্সটেন্ডেড ইউ এস বি চার্জ ইন পোর্ট রয়েছে। মাসিক 2 হাজার 400 টাকার কিস্তিতে সহজেই বাড়ি আনতে পারবেন এটি।

Honda Vario 160: ইঞ্জিন

Honda Vario 160 স্কুটারে 160cc-র সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 15 হর্সপাওয়ার আর 13.4 নিউটন মিটার জেনারেট করতে পারে। পাশাপাশি ভালো আউটপুটের ব্যবস্থা রয়েছে এই মডেলে। এই স্কুটারটি প্রতি ঘণ্টায় সর্বোচ্চ 100 কিলোমিটার বেগে ছুটতে পারে। প্রতি লিটারে 46.9 কিলোমিটার মাইলেজ দেওয়ার ক্ষমতা রয়েছে এই মডেলটির।

Honda Vario 160: ফিচার্স

এবার যদি আমরা এই স্কুটারে ব্যবহৃত ফিচার্সের সম্বন্ধে কথা বলি, Honda Vario 160-তে প্রয়োজনীয় ফিচারের ব্যবহার করেছে কোম্পানি। এতে সম্পূর্ণ ডিজাইনিং ক্রুজ কন্ট্রোল ও এক্সটেন্ডেড ইউএসবি চার্জ ইন পোর্টের মতো প্রয়োজনীয় ফিচার্স রয়েছে। হোন্ডার এই স্কুটারটি টপ কোয়ালিটির টু হুইলার বলে দাবি করেছে কোম্পানি।

Honda Vario 160: দাম

Honda Vario 160-র দাম 1.30 লাখ টাকা। তবে মাসিক সহজ কিস্তিতে আপনারা এটি কিনতে পারবেন।

কীভাবে 13 হাজার টাকায় Honda Vario 160 কিনবেন?

আপনি যদি ফাইন্যান্স প্ল্যানে এই স্কুটারটি কিনতে চান, সেক্ষেত্রে মাত্র 13 হাজার টাকা ডাউন পেমেন্ট করলেই হবে। আর বাকি 1 লাখ 17 হাজার টাকা লোন নিতে পারবেন। তাহলে 5 বছরের জন্য 8.5 শতাংশ সুদের হারে প্রতি মাসে 2 হাজার 400 টাকা করে কিস্তি জমা করতে হবে।