Bike Loan

Honda NX500: নামি দামি বাইক কে চ্যালেঞ্জ ছুড়ে দিল! রাস্তায় নামালে ঘাড় ঘুরে তাকাবে সবাই

Aindrila Dhani

Published on:

honda-nx500-price-in-india

সম্প্রতি ভারতীয় বাজারে সাড়া ফেলতে চলে এসেছে একটি নতুন এডভেঞ্চার বাইক। এই বাইকে নতুন ফিচার্স দেওয়া হয়েছে‌। যাঁরা লং ড্রাইভে যেতে পছন্দ করেন বা এডভেঞ্চারে যান এই বাইক তাঁদের কাছে বিশেষ করে পছন্দের হতে চলেছে। এর লুক বেশ খানিকটা স্পোর্টি বাইকের মতো‌। যাঁরা বাইক চালিয়ে ঘুরতে যান, তাঁদের জন্য এই মডেলটি একদম উপযুক্ত।

বন্ধুরা আজকের প্রতিবেদনে আমরা কথা বলছি Honda NX500-এর সম্পর্কে। Honda-র বাইকের কোয়ালিটি সম্পর্কে নতুন করে কিছু বলার নেই। এই বাইকে আপনারা শক্তিশালী ইঞ্জিন পেয়ে যাবেন। এছাড়া এর স্টাইলিশ ও মাস্কুলার লুক ভিড়ের মাঝেও আপনাকে আলাদা করে তুলবে। রাস্তায় সবাই আপনার বাইকের দিকেই তাকিয়ে থাকবে। জেনে নিন বিস্তারিত।

Honda NX500 বাইকের ইঞ্জিন

এই অ্যাডভেঞ্চার বাইকে 471cc-র প্যারালাল টুইন ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 8,600 rpm-এ 47 bhp শক্তি ও 6,500 rpm-এ 43 Nm টর্ক উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে 6 স্পিড গিয়ার বক্স রয়েছে। ফলে আপনারা আরামদায়ক রাইডিং উপভোগ করতে পারবেন।

Honda NX500: মাইলেজ

বর্তমান সময়ে পেট্রোল ও ডিজেলের দাম বেড়েছে, তাদেরকে মানুষ বেশি মাইলেজের বাইক কিনতেই পছন্দ করছেন। কোম্পানি দাবি করেছে, Honda NX500 প্রতি লিটারে 27.78 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম। তবে এর আসল মাইলেজ রাস্তার অবস্থা, ট্রাফিক আর রাইডিংয়ের ওপর নির্ভর করবে।

Honda NX500

Honda NX500 বাইকের ফিচার্স

ফিচারের দিক থেকে নামিদামি কোম্পানির মডেলগুলিকে টক্কর দিতে পারবে Honda NX500। এতে 5 ইঞ্চির TFT ডিসপ্লে রয়েছে। এর সাথেই রয়েছে স্মার্টফোন কানেক্টিভিটি ও নেভিগেশন। এর পাশাপাশি আপনারা ব্যাক লিস্ট সুইচ গিয়ার পেয়ে যাবেন। যা রাতেও ভালো পরিষেবা দেবে। এছাড়া এই বাইকে LED হেডলাইট, LED টেইল লাইট ও নতুন উইন্ড স্ক্রিন দেওয়া হয়েছে।

Honda NX500: দাম

ভারতীয় বাজারে Honda NX500 কেবলমাত্র স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টেই উপলব্ধ। এর এক্স শোরুম দাম 5 লাখ 90 হাজার টাকা থেকে শুরু হয়েছে। তবে ডিলারশিপ আর শহরের ওপর অন রোড দাম নির্ভর করবে। মুম্বাইতে এই বাইকের অন রোড দাম প্রায় 7 লাখ 41 হাজার 295 টাকা হতে পারে।