Bike Loan

Honda Hornet 2.0: দেশের সবথেকে সস্তার বাইক! ঝড়ে উড়ে যাবে নামি দামি বাইক, ফিচার শুনলে চমকে যাবেন

Aindrila Dhani

Published on:

honda-hornet-2-0-price-mileage

আপনারা কি একটি সুন্দর এবং শক্তিশালী বাইক খুঁজছেন? এই প্রতিবেদনে আমরা আপনাদের Honda Hornet 2.0 সম্পর্কে বলতব। এই বাইকটি শুধু দেখতেই আশ্চর্যজনক নয়, মাইলেজ এবং পাওয়ারের দিক থেকেও এটি অসাধারণ। একবার দেখলে চোখ কপালে উঠবে আপনাদের। জেনে নিন বিস্তারিত।

Honda Hornet 2.0-এর তীক্ষ্ণ লুক আপনাদের চমকে দেওয়ার জন্য যথেষ্ট। এতে রয়েছে DRL-এর সুবিধা। এই বাইক প্রায় 58 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে। খুব বেশি দাম রাখা হয়নি এই বাইকের।

Honda Hornet 2.0-এর শক্তিশালী ইঞ্জিন এবং মাইলেজ

Honda Hornet 2.0 একটি ন্যাকেড স্ট্রিট বাইক। এতে 184.4cc-র এয়ার কুল্ড, সিঙ্গেল-সিলিন্ডার, 4 স্ট্রোক, SI ইঞ্জিন রয়েছে।এই ইঞ্জিনটি 8500 rpm-এ 17.26 hp শক্তি এবং 6000 rpm-এ 16.1 Nm টর্ক জেনারেট করতে পারে। এই ইঞ্জিনের সাথে আপনারা একটি 5 স্পিড গিয়ারবক্স পেয়ে যাবেন। মাইলেজের দিক থেকেও এই বাইকটি অসাধারণ। প্রতি লিটারে 55.77 কিলোমিটার মাইলেজ দেয় Honda Hornet 2.0।

Honda Hornet 2.0-এর আকর্ষণীয় ফিচার্স

LED-র শার্প লুক এবং গ্লো Honda Hornet 2.0 এর প্রথম ঝলককে আপনাদের সামনে বেশ আকর্ষণীয় করে তুলবে। আসলে এই বাইকে শার্প লুক এবং স্টাইলিশ V আকৃতির LED হেডল্যাম্প আর DRL দেওয়া হয়েছে। ফলে রাতে ফাঁকা রাস্তায় ড্রাইভ করতে আপনাদের কোনো সমস্যা হবে না। এর পাশাপাশি একটি বড় মাস্কুলার ফিউল ট্যাঙ্ক রয়েছে Honda Hornet 2.0-তে।

বাকি মেকানিকাল পার্টসগুলোতে কালো শেড দেওয়া হয়েছে, যা এই বাইকের লুক আরও অ্যাগ্রেসিভ করে তুলেছে। আজকের যুগে স্টাইলের পাশাপাশি নিরাপত্তাও গুরুত্বপূর্ণ। সেজন্য, Honda Hornet 2.0-তে আপনারা LED ইন্ডিকেটর এবং LED DRL পাবেন।

Honda Hornet 2.0-এর দাম

Honda Hornet 2.0-এর অন-রোড মূল্য 1.39 লক্ষ টাকা থেকে 1.40 লক্ষ টাকার মধ্যে।