Bike Loan

ADVERTISEMENT

দুর্দান্ত লুক, চমক জাগানো ফিচারে Hornet 2.0, মাইলেজ শুনলে কিনতে দৌড়বেন

Honda Motors এর নাম আশাকরি সকলেই শুনে থাকবেন। এই কোম্পানির বাইক ভারতীয় বাজারে বেশ বিখ্যাত। এবার Honda তার নতুন মডেল লঞ্চ করতে চলেছে। এতে আপনারা আকর্ষণীয় লুক সহ পেয়ে যাবেন দুর্দান্ত মাইলেজ। জেনে নিন বিস্তারিত।

TVS Apache কে টক্কর দিতে Honda তার নতুন মডেল Hornet 2.0 খুব শীঘ্রই লঞ্চ করতে চলেছে। এতে আপনারা পেয়ে যাবেন একাধিক মডার্ন ফিচার আর শক্তিশালী ইঞ্জিন। এই বাইকটি প্রতি লিটারে প্রায় 58 কিলোমিটার মাইলেজ দিতে পারে!

Honda Hornet 2.0 : শক্তিশালী ইঞ্জিন ও মাইলেজ

Honda Hornet 2.0 বাইকের ইঞ্জিন আর মাইলেজ সম্পর্কে জেনে নিন- এই বাইকে 184cc ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 17.26 bhp শক্তি ও 16 Nm টর্ক উৎপাদন করবে। প্রতি লিটারে 57.35 কিলোমিটার মাইলেজ দিতে পারবে এই মডেলটি। এছাড়া প্রতি ঘন্টায় 120 কিলোমিটার বেগে ছুটতে পারবে Honda Hornet 2.0।

Honda Hornet 2.0 : আধুনিক ফিচারস

এই বাইকে LED লাইট, ফগ লাইট, ওয়ান্টেড সেলফ স্টার্ট বাটন, টাইমার ক্লক, হ্যালোজেন ল্যাম্প, এলার্ম, বুট স্পেস ইত্যাদি রয়েছে। এছাড়া এতে ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, নেভিগেশন, ট্যাকোমিটার, ট্রিপমিটারের সুবিধা পেয়ে যাবেন। এর পাশাপাশি আপনারা টিউবলেস টায়ার, মেটাল অ্যালয় হুইল আর ডিজিটাল ইন্ডিকেটরের মতো ফিচারের সুবিধা পেয়ে যাবেন।

Honda Hornet 2.0 : দাম

এই বাইকটির লুক যুবকদের ভালো লাগতে পারে। এই বাইকটির দামের কথা বলতে গেলে, Honda Hornet 2.0 মডেলের দাম শুরু হচ্ছে 1.40 লাখ টাকা থেকে।