Bike Loan

Honda Hness CB350: বুলেট কে চোখ রাঙানি, হোন্ডার তাবড় বাইক! রাইডারদের মনে খুশির ঝড়, পাবেন দুর্দান্ত পারফরম্যান্স

Pushpita Baral

Published on:

honda-hness-cb350-bike-price

অটোমোবাইল সেক্টরে সুদর্শন গাড়ির ক্রমবর্ধমান চাহিদার পরিপ্রেক্ষিতে বিখ্যাত টু হুইলার নির্মাতা প্রতিষ্ঠান হোন্ডা শীঘ্রই বাজারে বাইক আনতে চলেছে। এই বাইকটির ডিজাইন মারাত্মক আকর্ষনীয় হবে। যা এই বাইকের চেহারাকে বেশ বিলাসবহুল করে তুলবে। চলুন তবে জেনে নেওয়া যাক এর বাকি বিস্তারিত তথ্য।

Honda Hness CB350 বাইকের আধুনিক বৈশিষ্ট্য

হোন্ডা কোম্পানি এই বাইকটিকে অত্যন্ত বিলাসবহুল ডিজাইন দিয়ে তৈরি করেছে। যা মন কাড়বে আট থেকে আশির। হোন্ডা বাইকের আসন্ন বৈশিষ্ট্যগুলি সম্পর্কে কথা বলতে গেলে, আপনি এতে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল ওডোমিটার, ব্লুটুথ কানেক্টিভিটি সিস্টেম, স্লিপার ক্লাচ, ডিস্ক ব্রেক এবং ট্র্যাকশন নিয়ন্ত্রণ ইত্যাদির মতো দুর্দান্ত বৈশিষ্ট্যগুলি পাবেন।

Honda Hness CB350 বাইকের ইঞ্জিন

দুর্দান্ত চেহারার Honda Hness CB350 বাইকটি বুলেটের ব্যবসা বন্ধ করতে এসেছে। হোন্ডা বাইকে আপনি পাবেন চমৎকার সেরা ইঞ্জিন। হোন্ডা কোম্পানি এই বাইকে একটি একক সিলিন্ডার সহ 348.36cc এর সেরা ইঞ্জিন দেবে। এই বাইকের ইঞ্জিনটি 5 স্পিড গিয়ার বক্স এর সঙ্গে যুক্ত।

Honda Hness CB350 বাইকের দাম

ভারতীয় বাজারে Honda বাইকের দাম প্রায় 20,0000 টাকা বলে জানা গিয়েছে। দুর্দান্ত চেহারার Honda Hness CB350 বাইকটি আপনাদের জন্য একটি দুর্দান্ত বিকল্প।