Bike Loan

Tata Alto-কে টেক্কা দেবে Honda Elevate! বিরাট মাইলেজ, স্টাইলিশ লুকে রাস্তার রাজা এই SUV

Aindrila Dhani

Published on:

Honda Elevate

Honda Elevate: এখন আমাদের দেশে ইলেকট্রিক গাড়ির চাহিদা হু হু করে বৃদ্ধি পাচ্ছে। এই তালিকায় প্রথম দিকে জায়গা করে নিয়েছে Honda। আকর্ষণীয় লুক সহ এই কোম্পানি লঞ্চ করতে চলেছে নতুন SUV- Honda Elevate। জেনে নিন বিস্তারিত।

এই গাড়িটি আকর্ষণীয় লুক সহ পেশ হতে চলেছে। দেখতে বেশ সুন্দর Honda Elevate। এতে আপনারা 458 লিটারের বুট স্পেস পেয়ে যাবেন। সাথে রয়েছে একটি স্পেশিয়াস ইন্টিরিয়ার কেবিন। এছাড়া এই SUV-র ডিজাইন মিনিমাল রাখা হয়েছে। বেশি পারফরম্যান্স ও স্টাইলিশ লুকের মেলবন্ধন ঘটেছে Honda Elevate-এ। খুব শীঘ্রই ভারতের রাস্তায় দৌড়াতে দেখা যাবে এই মডেলটি।

Honda Elevate : ইঞ্জিন

এই গাড়িতে শক্তিশালী ইঞ্জিন এর ব্যবহার করা হয়েছে। Honda Elevate-এ 1.5 লিটারের i-VTEC DOHC পেট্রোল ইঞ্জিন রয়েছে। এই SUV প্রতি লিটারে 16 কিলোমিটার থেকে 17 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

Honda Elevate : ফিচার্স

কোম্পানি এই গাড়িতে বেশ কিছু প্রিমিয়াম ফিচারের ব্যবহার করেছে। Honda Elevate-এ আপনারা 10.25 ইঞ্চির ফ্রি স্ট্যান্ডিং টাচ স্ক্রিন ইনফোটেইনমেন্ট সিস্টেম পেয়ে যাবেন। পাশাপাশি মনোরঞ্জনের জন্য রয়েছে অ্যান্ড্রয়েড অটো আর অ্যাপেল কার প্লে সাপোর্ট। LED DRL, 360 ডিগ্রী ক্যামেরা আর পার্কিং সেন্সরের ব্যবহার করা হয়েছে Honda Elevate-এ। এর পাশাপাশি এই নতুন মডেলের দুদিকে 17 ইঞ্চির অ্যালয় হুইল দেখতে পেয়ে যাবেন।

Honda Elevate : দাম

সবার শেষে আমরা Honda Elevate-এর দামের কথা বলব। এই নতুন SUV-র এক্স শোরুম দাম 13.21 লাখ টাকা।