Bike Loan

Honda e-MTB Electric Cycle: বাজেট কম? দেখে নিন সস্তার ই-সাইকেল, খরচ পড়বে মাত্র 2 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

honda-e-mtb-electric-cycle

Honda e-MTB Electric Cycle: Honda ভারতের বিখ্যাত টু-হুইলার নির্মাতা কোম্পানি। এই কোম্পানির সব থেকে বেশি প্রোডাক্ট ভারতেই বিক্রি হয়। এতদিন আপনারা Honda-র বাইক আর স্কুটার দেখেছেন। কিন্তু এবার Honda লঞ্চ করতে চলেছে তাদের প্রথম ইলেকট্রিক সাইকেল। খুব শীঘ্রই ভারতে পেশ হবে এটি।

Honda তাদের নতুন ইলেকট্রিক সাইকেল সাধারণ মধ্যবিত্ত মানুষের বাজেটের মধ্যেই রেখেছে। যার ফলে আপনারা এই ইলেকট্রিক সাইকেল কিনতে পারবেন। এই ইলেকট্রিক সাইকেলটি হল Honda e-MTB Electric Cycle। বর্তমান সময়ে ইলেকট্রিক টু-হুইলারের ক্রেজ খুব চোখে পড়ছে। আপনারা যদি ইলেকট্রিক সাইকেল প্ল্যান করে থাকেন, তবে Honda e-MTB Electric Cycle সম্পর্কে জেনে রাখতে পারেন।

Honda e-MTB Electric Cycle: রেঞ্জ

কোম্পানি Honda e-MTB Electric Cycle-এ শক্তিশালী ও বড় ব্যাটারী প্যাকের ব্যবহার করেছে। যার ফলে আপনারা দীর্ঘ রেঞ্জ উপভোগ করতে পারবেন। এমনকি এই ইলেকট্রিক সাইকেলে ব্যবহৃত ব্যাটারি খুব অল্প সময়েই চার্জ হয়ে যায়।

Honda e-MTB Electric Cycle-এ শক্তিশালী লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক রয়েছে। এই ব্যাটারি 36Ah শক্তি উৎপাদন করতে পারে। এটি একবার সম্পূর্ণ চার্জ হতে মাত্র 3 ঘণ্টা সময় নেয়। এটি একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে 150 কিলোমিটার রেঞ্জ দিতে পারে।

Honda e-MTB Electric Cycle: সর্বোচ্চ গতিবেগ

Honda e-MTB Electric Cycle-এ শক্তিশালী লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাকের পাশাপাশি শক্তিশালী ইলেকট্রিক মোটরের ব্যবহার করা হয়েছে। এতে আপনারা 250 ওয়াটের BLDC টেকনোলজির ইলেকট্রিক মোটর সুবিধা পেয়ে যাবেন। এই মোটরের সাহায্যে Honda e-MTB Electric Cycle প্রতি ঘন্টায় সর্বোচ্চ 45 কিলোমিটার বেগে ছুটতে সক্ষম।

Honda e-MTB Electric Cycle: দাম

এই ইলেকট্রিক সাইকেলের ডিজাইন বেস্ট আকর্ষণীয় করা হয়েছে। আপনাদের বাজেট যদি খুব কম হয়, তাও Honda e-MTB Electric Cycle কিনতে পারবেন। রিপোর্ট অনুযায়ী, Honda e-MTB Electric Cycle ভারতীয় বাজারে মাত্র 19 হাজার 999 টাকায় উপলব্ধ করা হবে। এটি লঞ্চ হয়ে গেলে মাত্র 2 হাজার টাকা ডাউন পেমেন্ট করে বাড়ি নিয়ে যেতে পারবেন।