Bike Loan

Honda Dio BS4: স্কুটি কেনার এই তো সুযোগ! সুযোগ আসেনা বার বার, মাত্র 20 হাজারে হোন্ডার স্কুটি

Pushpita Baral

Updated on:

honda-dio-bs4-scooter-with-55km-mileage

আজ আমরা গ্রাহকদের জন্য Honda স্কুটারের আরেকটি সেরা ভেরিয়েন্ট এর খোঁজ নিয়ে এসেছি। যারা ভারতীয় টু হুইলার বাজারের জনপ্রিয় Honda Dio BS4 স্কুটার কেনার প্ল্যান করছেন, তাদের জন্য এটি দুর্দান্ত বিকল্প হতে চলেছে। Honda Dio BS4-এর এই সেরা স্কুটারটি 55Km মাইলেজ সহ বাজারে পাবেন মাত্র 20 হাজারে।

Honda Dio BS4 স্কুটারের মাইলেজ

হোন্ডা স্কুটারের সেরা মাইলেজের কথা বলতে গেলে, এই দুর্দান্ত স্কুটারটি প্রতি লিটারে 55km মাইলেজ দেবে। এই স্কুটারটিতে 109.7cc ফ্যান কুলড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। ইঞ্জিনের পাশাপাশি এই Honda স্কুটারটি আপনাকে সেরা পারফরম্যান্সও দেবে।

Honda Dio BS4 স্কুটারের বৈশিষ্ট্য

হোন্ডা স্কুটারের শক্তিশালী ফিচারের কথা বলতে গেলে, আপনি এতে ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল, ফুয়েল ক্যাপ, এসিজি স্টার্টার মোটর, ইঞ্জিন কিল সুইচ, ফ্রন্ট পকেট, লাইট সুইচ এবং সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ পাবেন। সব মিলিয়ে আপনি এই মডেলটিতে দুর্দান্ত সব ফিচারস পাবেন।

Honda Dio BS4 স্কুটারের দাম

ভারতীয় বাজারে Honda স্কুটারের দাম প্রায় 76000 টাকা। কিন্তু সম্প্রতি, 2018 মডেলের ব্যবহৃত Honda Dio BS4 স্কুটারটি Bikedekho ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। যেটির দাম রাখা হয়েছে মাত্র 20,000 টাকা। এই ডিল হাতছাড়া করবেন না।