Bike Loan

Honda CD 110 Dream: দাম মাত্র 24 হাজার মাইলেজ 60 কিমি! হিরোর বাইকে মজেছে যুবকরা

Aindrila Dhani

Published on:

honda-cd-110-dream-bike-at-low-price

ভারতে বেশকিছু টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি রয়েছে। সেগুলির মধ্যে থেকে অন্যতম হলেও হোন্ডা। এই কোম্পানির বাইক গ্রাহকরা বেশ পছন্দ করেন। আপনি যদি হোন্ডার বিখ্যাত বাইক কেনার কথা প্ল্যান করে থাকেন, তবে আজকের প্রতিবেদনটি আপনার জন্য বিশেষ গুরুত্বপূর্ণ হতে চলেছে। এবার মাত্র 24 হাজার 999 টাকায় পেয়ে যাবেন হোন্ডার দুর্দান্ত বাইক। জেনে নিন বিস্তারিত‌‌।

হোন্ডার একাধিক বাইক ভারতের রাস্তায় দেখতে পেয়ে যাবেন। আজকের প্রতিবেদনে আমরা কথা বলব Honda CD 110 Dream-এর সম্পর্কে। এতে শক্তিশালী ইঞ্জিনের পাশাপাশি রয়েছে ভালো মাইলেজ ক্যাপাসিটি। এছাড়া রয়েছে বেশ কিছু আধুনিক ফিচার্স। খুবই সস্তায় পেয়ে যাবেন হোন্ডার এই মডেলটি।

Honda CD 110 Dream-এর ইঞ্জিন ও পারফর্মেন্স

এই বাইকে 109.51cc-র‌ BS6 ইঞ্জিন রয়েছে। যা 8.67 bhp শক্তি ও 9.30 Nm টর্ক উৎপাদন করে। প্রাত্যহিক জীবনে ব্যবহার করার জন্য এটি দুর্দান্ত একটি বিকল্প। শহরের ট্রাফিকেও সহজে চালিয়ে নিয়ে যেতে পারবেন এই বাইক। Honda CD 110 Dream প্রতি লিটারে 60 কিলোমিটার মাইলেজ দেয়।

Honda CD 110 Dream-এর ফিচার্স ও ডিজাইন

এই বাইকের ডিজাইন ক্লাসিক ধরনের। অবশ্য এতে আধুনিকতার ছাপও রয়েছে। এই মডেলে রয়েছে হেডলাইট, টেইল লাইট ও ইন্ডিকেটর। এর ডিজাইন সিম্পলের মধ্যে রাখা হয়েছে। এতে আপনারা স্পিডোমিটার, মিটার কন্ট্রোল, ফুয়েল গেজ আর ট্রিপ মিটারের মতো বেসিক সুবিধা পেয়ে যাবেন। তবে Honda CD 110 Dream-এর ডিলাক্স ভেরিয়েন্টে কয়েকটি অতিরিক্ত ফিচার রয়েছে। যেমন- ব্ল্যাক অ্যালয় হুইল, কম্বি ব্রেকিং সিস্টেম আর ডিজিটাল মিটার কনসোল।

Honda CD 110 Dream-এর দাম

এই বাইকের এক্স শোরুম দাম 73 হাজার 400 টাকা থেকেই শুরু হচ্ছে। তবে আপনারা চাইলে খুব সস্তায় এই বাইক কিনতে পারবেন। সম্প্রতি Olx-এ Honda CD 110 Dream-এর 2015 সালের একটি পুরনো মডেল বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। এটি 31 হাজার 865 কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এই মডেলটি আপনারা মাত্র 24 হাজার 999 টাকায় কিনতে পারবেন। তবে সম্পূর্ণ নিজেদের দায়িত্বে মডেলটি কিনবেন‌। আমাদের ওয়েবসাইট কোন গ্যারান্টি দিতে পারবে না।