Bike Loan

Honda Amaze: 7 লাখের গাড়ী পাবেন 2 লাখ টাকায়! এমন অবিশ্বাস্য অফার হাতছাড়া করবেন না, দেখে নিন কোথায় পাবেন

Aindrila Dhani

Published on:

honda-amaze-price

আপনি কি ভালো পারফরম্যান্স যুক্ত গাড়ি কিনতে চাইছেন? আজকের প্রতিবেদনে আমরি ভালো পারফরম্যান্স ও দীর্ঘ মাইলেজ যুক্ত গাড়ির ব্যাপারে। কম বাজেটে এই গাড়িটি আপনারা কিনতে পারবেন।

Honda একটি বিখ্যাত অটোমোবাইল ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই জাপানি কোম্পানি দুর্দান্ত পারফরম্যান্স যুক্ত গাড়ি লঞ্চ করে থেকে। বিশ্বের একাধিক দেশে এই কোম্পানি সফলভাবে ব্যবসা করে চলেছে। Honda Amaze এবার মাত্র 2 লাখ টাকায় কিনতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

Honda Amaze-এর ইঞ্জিন ও পারফরম্যান্স

এটি একটি 5 সিটের গাড়ি। এতে আপনারা দীর্ঘ মাইলেজ ও অ্যাডভান্স ফিচার্স পেয়ে যাবেন। এছাড়া Honda Amaze-এ রয়েছে আকর্ষণীয় ডিজাইন।

এই ফোর হুইলারে 1498cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। Honda Amaze-এর ইঞ্জিন 97.89 bhp শক্তি উৎপাদন করে। এতে আপনারা পেট্রোল ও ডিজেল ভ্যারিয়েন্ট পেয়ে যাবেন।

Honda Amaze-এর মাইলেজ

Honda Amaze-এর পেট্রোল ভ্যারিয়েন্ট প্রতি লিটারে 18.6 কিলোমিটার মাইলেজ দিতে পারে। আর এই গাড়ির ডিজেল ভ্যারিয়েন্ট প্রতি লিটারে 24.7 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Honda Amaze-এর ডাইমেনশন

Honda Amaze-এর দৈর্ঘ্য 3995 মিলিমিটার, প্রস্থ 1695 মিলিমিটার আর হুইলবেস 2470 মিলিমিটার। এতে আপনারা 6টি রঙের বিকল্প পেয়ে যাবেন।‌

Honda Amaze-এর ফিচার্স

এই গাড়িতে লেন ডিপার্চার ওয়ার্নিং, লেন কীপ অ্যাসিস্ট, কলিজন মিটিগেশন ব্রেকিং সিস্টেম, রোড ডিপার্চার ওয়ার্নিং, এডাপ্টিভ ক্রুজ কন্ট্রোল, অটোমেটিক হাই বীম অ্যাসিস্টের মতো ফিচার রয়েছে।

Honda Amaze-এর দাম

এই গাড়ির এক্স শোরুম দাম 6.99 লাখ টাকা থেকে 11.60 লাখ টাকার মধ্যে।

2 লাখ টাকায় কীভাবে Honda Amaze কিনবেন?

Honda Amaze-এর সেকেন্ড হ্যান্ড মডেল আপনারা Carwale থেকে কিনতে পারবেন। এর 2013 সালের মডেল উপলব্ধ রয়েছে। এই মডেলটি 90 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এর দাম রাখা হয়েছে 2.15 লাখ টাকা।‌