Bike Loan

Honda Activa 6G: মধ্যবিত্তের সেরা পছন্দ! দেখার মত মাইলেজ, ফিচার্স দেখলে ঘুম উরবে

Aindrila Dhani

Published on:

honda-activa-6g-price-mileage-features

Honda Activa 6G : ভারতের রাস্তায় টু-হুইলার বেশি সংখ্যায় দেখা যায়।‌ আসলে এখানকার রাস্তাঘাট সরু, এছাড়া এখানকার বেশিরভাগ মানুষ মধ্যবিত্ত শ্রেণীর তাই বড় গাড়ির বদলে ছোট স্কুটার কিনতেই তাঁরা বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। এই সেক্টরে Honda রাজত্ব করার লক্ষ্যে একের পর এক দুর্দান্ত কোয়ালিটির স্কুটার আনছে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

Honda বাজারে এনেছে Honda Activa 6G। এই স্কুটারের চাহিদা দিনে দিনে বেড়েই চলেছে। আপনি যদি কম দামের মধ্যে নতুন স্কুটার কেনার প্ল্যান করে থাকেন, তবে Honda Activa 6G কিনতে পারেন। এই স্কুটার প্রতি লিটারে 60 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Honda Activa 6G স্কুটারের ইঞ্জিন

আধুনিক টেকনোলজি সহ লঞ্চ হয়েছে Honda Activa 6G। এই স্কুটারে 109.51cc-র এয়ার কুল্ড শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 7.79 bhp শক্তি ও 8.79 Nm টর্ক উৎপাদন করে। এছাড়া Honda Activa 6G প্রতি লিটারে 60 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে।

Honda Activa 6G স্কুটারের ফিচার্স

Honda Activa 6G-তে আপনারা আকর্ষণীয় লুকের পাশাপাশি দুর্দান্ত ফিচার্স পেয়ে যাবেন। এই সেগমেন্টে প্রথমবার সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল ব্যবহার করা হয়েছে‌। এর পাশাপাশি Honda Activa 6G-তে সেল্ফ স্টার্ট ও এক্সটার্নাল ফিউল সিলিং ক্যাপের মতো সুবিধা পেয়ে যাবেন। এই স্কুটারের ডিজাইন অন্যান্য প্রিমিয়াম স্কুটারে তুলনায় অনেকটাই নজরকাড়া।

Honda Activa 6G স্কুটারের দাম

ভারতীয় বাজারে Honda Activa 6G-র এক্স শোরুম দাম 77 হাজার টাকা থেকে শুরু হয়েছে। তবে এর টপ ভ্যারিয়েন্টের এক্স শোরুম দাম 87 হাজার টাকা। প্রিমিয়াম স্কুটারের সেগমেন্টে এই দাম যথেষ্ট বাজেট ফ্রেন্ডলি।