Bike Loan

Hero Xtreme 160R 4V: সস্তায় স্পোর্টস বাইক কিনতে চান? মিলবে দুর্দান্ত মাইলেজের সাথে আকর্ষণীয় ফিচার

Aindrila Dhani

Published on:

hero-xtreme-160r-4v-review

Hero Xtreme 160R 4V একটি বিখ্যাত কমিউটার বাইক। বেশ কিছু সময় হল এই মডেলটি বাজারে এসেছে। এটি দেখতে যেমন আকর্ষণীয়, তেমন ফিচার রয়েছে দুর্দান্ত। যাঁরা স্পোর্টি ডিজাইনের বাইক কিনতে চাইছেন, তাঁদের জন্য এটি উপযুক্ত হতে পারে। রাস্তায় চলার সময় বাকিদের দৃষ্টি আকর্ষণ করবে Hero Xtreme 160R 4V‌। জেনে নিন বিস্তারিত।

Hero Xtreme 160R 4V-এর ফিচার্স ও স্পেসিফিকেশন

এই মডেলের ‘শুটিং নাইট স্টার’ রঙ গ্রাহকদের বেশ পছন্দের। এই বাইকটির সিটের উচ্চতা 795 মিলিমিটার। শহরের যানজটময় রাস্তায় এমন বাইক বেশ সুবিধা জনক। এতে রয়েছে স্প্লিট সিট। দূরের গন্তব্যে যাওয়ার জন্য এমন সিট বেশ আরামদায়ক হয়ে থাকে। তবে এই বাইকের হ্যান্ডেলবার আরো খানিকটা বড় হলে ভালো হতো। এছাড়া এতে রয়েছে মনোশক এডজাস্টমেন্ট। এই বাইক আপনারা হাই স্পিডে কোন সমস্যা ছাড়াই চালাতে পারবেন। তবে টায়ারের গ্রিপ আরেকটু ভালো হওয়া দরকার ছিল। এই বাইকের সামনে ও পিছনে ডুয়াল ডিস্ক সেটআপ রয়েছে।

এই মডেলটি প্রতি লিটারে 40.89 কিলোমিটার যেতে পারে। তবে কোম্পানি দাবি করেছিল Hero Xtreme 160R 4V মডেলটি প্রতি লিটারে 55 কিলোমিটার মাইলেজ দেবে। বাস্তব মাইলেজ আর কোম্পানির দাবি করা মাইলেজে বেশ খানিকটা পার্থক্য কিন্তু আমরা দেখতে পাচ্ছি। এতে রয়েছে 5 স্পিড গিয়ার বক্স। তবে কোম্পানিকে Hero Xtreme 160R 4V-এর গিয়ার নিয়ে আরো খানিকটা সতর্ক হওয়া দরকার ছিল।

Hero Xtreme 160R 4V মডেলের দাম

এই বাইকটির টপ স্পেসিফিকেশনের প্রিমিয়াম মডেলের এক্স শোরুম দাম 1.36 লাখ টাকা।