Bike Loan

ব্যাপক মাইলেজ! স্টাইলিশ লুকে বাজারে এল Hero Xtreme 125R, দাম শুনে যাবেন চমকে

Aindrila Dhani

Published on:

Hero Xtreme 125R

আপনি কি নতুন বাইক কিনতে চাইছেন? কম দামের মধ্যে স্টাইলিশ আর শক্তিশালী মডেল চান! আপনার জন্য নিয়ে এসেছি একটি বাইকের খবর। Hero Xtreme 125R হতে পারে আপনার স্বপ্নের বাইক। জেনে নিন বিস্তারিত।

ভারতীয় টু-হুইলার মার্কেটে Hero Motocorp একটি জনপ্রিয় নাম। বর্তমানে ভারতের অন্যতম শীর্ষ মোটরসাইকেল নির্মাণ কোম্পানিগুলির মধ্যে জায়গা করে নিয়েছে এটি। এই কোম্পানির বাইকের পারফরমেন্স যেমন ভাল তেমনি দামের দিক থেকেও সাশ্রয়ী। আজকের প্রতিবেদনে এই বাইকের ফিচার, স্পেসিফিকেশন আর দাম সম্পর্কে জানানো হবে।

এই মডেলটির অন রোড প্রাইস নির্ভর করছে রাজ্যের উপর। রাজ্য বিশেষে ট্যাক্স আর রেজিস্ট্রেশন ফিস ভিন্ন হয়ে থাকে। এই কারণে বাইকের অন রোড প্রাইস বদলে যায়। দিল্লিতে Hero Xtreme 125R এর অন রোড প্রাইস 80 হাজার টাকা থেকে 85 হাজার টাকার মধ্যে। উত্তরপ্রদেশের সেই দাম কমে দাঁড়ায় 78 হাজার টাকা থেকে 83 হাজার টাকার মধ্যে। মহারাষ্ট্রে আবার এর দাম কিছুটা বেশি। মহারাষ্ট্রে Hero Xtreme 125R এর অন রোড প্রাইস 82 হাজার টাকা থেকে 87 হাজার টাকার মধ্যে। কর্নাটকে Hero Xtreme 125R এর অন রোড প্রাইস 81 হাজার টাকা থেকে 86 হাজার টাকার মধ্যে। রাজস্থানে Hero Xtreme 125R এর অন রোড প্রাইস 79 হাজার টাকা থেকে 84 হাজার টাকার মধ্যে।

Hero Xtreme 125R মডেলে বোল্ড আর স্পোর্টি ডিজাইন পেয়ে যাবেন। এই মডেলে dynamic headlight cluster বেশ কিছু ফিচার পেয়ে যাবেন।

আরো পড়ুন: Chetak Urbane 2024 : ফুল চার্জে 127 কিলোমিটার, মাত্র 22 হাজার টাকায় লঞ্চ হয়ে গেল ইলেকট্রিক স্কুটার!

Hero Xtreme 125R বাইকের আকর্ষণীয় ফিচারস

রাতে বাইক চালাতে আপনার যাতে সুবিধা হয়, সেই কারণে Hero Xtreme 125R মডেলে full LED headlight যুক্ত করা হয়েছে। এছাড়া স্পিড, ফুয়েল লেভেল সহ অন্যান্য তথ্য জানার জন্য রয়েছে digital instrument cluster। এর পাশাপাশি Hero Xtreme 125R বাইকে sporty split seats ও Tubeless tyres পেয়ে যাবেন। এই বাইকের সামনে ও পেছনে রয়েছে ডিস্ক ব্রেক। হেডলাইট, ইন্ডিকেটর ও হর্ন কন্ট্রোল করার জন্য দেওয়া হয়েছে 12 in 1 Function Switch।

Hero Xtreme 125R বাইকের শক্তিশালী ইঞ্জিন

এই বাইকে রয়েছে 124.7 cc BS-VI ইঞ্জিন। এই ইঞ্জিন 9.1 PS শক্তি ও 11.0 Nm টর্ক উৎপাদন করে। এর সাথে রয়েছে 5 স্পিড গিয়ার বক্স। প্রতি লিটারে 70 কিলোমিটার রেঞ্জ দিয়ে থাকে Hero Xtreme 125R। এই বাইকের সামনে telescopic suspension আর পিছনে Swingarm Suspension রয়েছে। এতে আপনারা বিভিন্ন রঙের অপশন পেয়ে যাবেন। মেইন্টেনেন্স ও রিপেয়ারের জন্য ভাল সার্ভিস দিয়ে থাকে কোম্পানি। এছাড়া ওয়ারেন্টি তো রয়েছেই।