Bike Loan

Hero Xtec: পয়সা উসুল মাইলেজ, জলের দরে হিরোর নতুন বাইক, দেখুন বিস্তারিত তথ্য

Aindrila Dhani

Published on:

hero-xtec-price

Hero Xtec: বর্তমানে ভারতীয় অটোমোবাইল সেক্টরে অবাক করা গ্রোথ দেখা দিয়েছে। এই সময় ভারতীয় টু-হুইলার মার্কেটে রমরমিয়ে ব্যবসা করছে Hero Motocorp। এবার এই কোম্পানি নিয়ে এসেছে তাদের নতুন মডেল। সম্প্রতি লঞ্চ হয়েছে Hero Xtec।

আকর্ষণীয় লুক আর শক্তিশালী ইঞ্জিন সহ Hero Motocorp তাদের এই মডেলটিকে ভারতীয় বাজারে লঞ্চ করেছে। যাঁরা বাজেটের জন্য নতুন বাইক কিনতে পারছেন না, তাঁদের জানিয়ে রাখি এই মডেলটি কিন্তু সাশ্রয়ী মূল্যে লঞ্চ করেছে কোম্পানি। এই বাইকের স্পোর্ট ভেরিয়েন্ট সম্প্রতি ভারতীয় বাজারে আনা হয়েছে। এতে আপনারা বেশ ভালো ফিচার্স পেয়ে যাবেন। জেনে নিন বিস্তারিত।

Hero Xtec-এ রয়েছে শক্তিশালী ইঞ্জিন

সবার প্রথমেই আমরা Hero Xtec-এর শক্তিশালী ইঞ্জিন নিয়ে কথা বলব। এই বাইকে 110.9 সিসির ইঞ্জিন রয়েছে। যা 8 bhp শক্তি ও 8.7 Nm টর্ক উৎপাদন করে।

Hero Xtec-এ পেয়ে যাবেন অ্যাডভান্স ফিচার্স

ইঞ্জিনের পাশাপাশি যেকোনো বাইক কেনার ক্ষেত্রে ফিচারের ভূমিকা কিন্তু অস্বীকার করা যায় না। Hero Xtec বাইকেও বেশ ভালো ভালো ফিচার রয়েছে। এতে আপনারা ব্লুটুথ কানেক্টিভিটি সহ সেমি ডিজিটাল কনসোল, প্রজেক্টর LED হেড ল্যাম্প, ডিজিটাল স্পিডোমিটার, SMS ও কল এলার্ট সহ বেশ কিছু ফিচার পেয়ে যাবেন। এছাড়া এতে USB চার্জিং-এর সুবিধাও রয়েছে। এই বাইকে 10 ইঞ্চির চাকা ব্যবহার করেছে কোম্পানি। আর Hero Xtec-এ মনোশক সাসপেনশন দেওয়া হয়েছে।

Hero Xtec-এর দাম কত?

এবার আমরা Hero Xtec-এর স্পোর্ট ভেরিয়েন্টের দামের কথা বলব। কোম্পানি ভারতীয় বাজারে এই মডেলটিকে 80 হাজার টাকায় লঞ্চ করেছে। এই দামে শক্তিশালী ইঞ্জিন আর এডভান্স ফিচার সহ বাইক সহজে পাওয়া যায় না। এই মডেলটির প্রতিদ্বন্দ্বী হল- Hero Activa 6G আর TVS Jupiter।