Bike Loan

গরিবরা পাবেন 68 কিমি মাইলেজ, মাত্র 2,000 টাকার মাসিক কিস্তিতে কিনুন Hero Super Splendor

Aindrila Dhani

Published on:

Hero Super Splendor

Hero Super Splendor: আপনি কি সস্তায় বাইক কিনতে চাইছেন? তাহলে Hero Super Splendor এক্ষেত্রে উপযুক্ত মডেল। মাত্র 2,371 টাকার সহজ কিস্তিতে এটি পেয়ে যাবেন। জেনে নিন বিস্তারিত।

Hero Motocorp দীর্ঘদিন ধরে ব্যবসা করছে। এই কোম্পানির অন্যতম জনপ্রিয় মডেল হল Hero Super Splendor। খুব কম দামে এটি পেয়ে যাবেন। এতে LCD ডিসপ্লে পেয়ে যাবেন। প্রতি লিটারে 68 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম। এবার মাত্র 25 হাজার টাকা দিলেই বাড়িতে আনতে পারবেন Hero Super Splendor। রয়েছে ফাইন্যান্স প্ল্যানের সুবিধা।

Hero Super Splendor: ইঞ্জিন

Hero Super Splendor-এ শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। এতে 124.7cc-র সিঙ্গেল সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন রয়েছে। যা 10.7 bhp শক্তি ও 10.6 Nm টর্ক উৎপাদন করে। এই ইঞ্জিনের সাথে 5 স্পিড গিয়ার বক্স রয়েছে।

Hero Super Splendor: মাইলেজ

বর্তমানে পেট্রোলের উর্ধ্বমুখী দামের কারণে বেশি মাইলেজ সম্পন্ন গাড়ি কিনতেই পছন্দ করছেন গ্রাহকরা। Hero Super Splendor প্রতি লিটারে 68 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

Hero Super Splendor: ফিচার্স

Hero Super Splendor-এ আধুনিক ফিচারের ব্যবহার করা হয়েছে। এতে ফুল ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট কনসোল রয়েছে। এর সাথে রয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি আর স্মার্টফোন কানেক্টিভিটি। বাইক ড্রাইভ করার সময় আপনারা কল ও মেসেজ নোটিফিকেশন পেয়ে যাবেন।‌ এছাড়া Hero Super Splendor-এ রীড আউট সম্বন্ধে তথ্য পাবেন। এই বাইকে স্পিডোমিটার, ট্রিপ মিটার, ফিউল লেভেল, USB চার্জিং পোর্ট ইত্যাদি রয়েছে।

Hero Super Splendor: দাম

Hero Super Splendor-এর এক্স শোরুম দাম 80 হাজার 848 টাকা।

কীভাবে 25,000 টাকায় Hero Super Splendor বাড়ি আনবেন?

বর্তমানে লোন নিয়ে বাইক কেনা খুব সাধারণ হয়ে দাঁড়িয়েছে। এক্ষেত্রে আপনারা 25 হাজার টাকার ডাউন পেমেন্ট করে Hero Super Splendor বাড়ি আনতে পারবেন।‌ আর 3 বছরের জন্য প্রতি মাসে 2 হাজার 327‌ টাকা করে EMI দিতে হবে।