Bike Loan

Hero Super Splendor: বাইকের লুক দেখলে প্রেমে পড়তে বাধ্য! সারাদেশ জুরে হইচই পড়েছে, মাত্র 3 হাজার টাকার কিস্তিতে পছন্দের বাইক

Pushpita Baral

Published on:

hero-super-splendor-emi-plan

আপনি কি আপনার নিজের একটি নতুন বাইক কেনার পরিকল্পনা করছেন? এই প্রতিবেদনে আমরা হিরো সুপার স্প্লেন্ডার বাইক সম্পর্কে যাবতীয় তথ্য দেব, এটি ভারতের একটি খুব জনপ্রিয় বাইক। এই বাইকটির অন-রোড মূল্য 1,00,810 টাকা। কিন্তু আপনি মাত্র 5,040 টাকা ডাউন পেমেন্ট দিয়ে এই বাইকটিকে নিজের করে নিতে পারেন। চলুন তবে EMI প্ল্যান সহ এই বাইকের বৈশিষ্ট্য, মাইলেজ, ইঞ্জিন এবং দামের বিশদ বিবরণ সম্পর্কে যাবতীয় খুঁটিনাটি তথ্য জেনে নেওয়া যাক।

Hero Super Splendor: আধুনিক ফিচারস

এই বাইকে আপনি একাধিক আধুনিক ফিচারস পাবেন। এতে রয়েছে সম্পূর্ণ ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার (এক্সটেক ভেরিয়েন্টে), লো ফুয়েল ইন্ডিকেটর, সার্ভিস রিমাইন্ডার, ম্যালফাংশন ইন্ডিকেটর, ব্লুটুথ কানেক্টিভিটি (কল এবং এসএমএস অ্যালার্ট সহ), ফোনের ব্যাটারি ইন্ডিকেটর, রিয়েল টাইম মাইলেজ ইন্ডিকেটর, এলইডি হেডল্যাম্প (এক্সটেক ভেরিয়েন্টে), ডুয়াল টোন স্ট্রাইপ, ইন্টিগ্রেটেড ইউএসবি চার্জার, সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট-অফ, অ্যানালগ ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার (স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টে), স্পিডোমিটার, ফুয়েল গেজ, নিউট্রাল এবং সাইড- স্ট্যান্ড সূচকের মতো অনেক বৈশিষ্ট্য।

Hero Super Splendor: ইঞ্জিন

Hero Super Splendor মোটর সাইকেলে একটি 124.7cc সিঙ্গেল-সিলিন্ডার BS6 ইঞ্জিন রয়েছে। এই ইঞ্জিনটি 10.72 bhp শক্তি এবং 10.6 Nm টর্ক জেনারেট করবে। এই ইঞ্জিনের সাথে একটি 4-স্পীড ম্যানুয়াল গিয়ারবক্স পাবেন। এই বাইকের সামনে এবং পিছনে উভয় দিকে ড্রাম ব্রেক রয়েছে।

Hero Super Splendor বাইকের মাইলেজ এবং কালার ভেরিয়েন্ট

এই বাইকটি প্রতি লিটারে 68 কিলোমিটার মাইলেজ দেবে। এই বাইকটিতে 12 লিটারের একটি ফুয়েল ট্যাঙ্ক রয়েছে। এই বাইকটির ওজন 122 কেজি এবং এই বাইকটি 5টি রঙের বিকল্পের সাথে উপলব্ধ। যার মধ্যে রয়েছে সিলভার স্পার্ক, স্পোর্টস রেড, ব্ল্যাক, গ্ল্যামার হোয়াইট, পান্ডিয়ান গোল্ড এবং ব্লু কালার।

Hero Super Splendor: বাইকের দাম এবং ইএমআই প্ল্যান

Hero Super Splendor বাইকের অন-রোড মূল্য 1,00,810 টাকা। কিন্তু আপনি 5,040 টাকা ডাউন পেমেন্ট দিয়ে এই বাইকটি আপনার বাড়িতে নিয়ে যেতে পারেন। এই ডাউন পেমেন্ট ছাড়াও, আপনি 10% সুদে 95,770 টাকার লোনও পাবেন। যেটিতে আপনাকে 36 মাসের জন্য ব্যাঙ্কে 3,458 টাকার ইএমআই দিতে হবে।