Bike Loan

Hero Splendor Xtec 2.0: যুবকদের ক্রাশ হিরো আনছে নতুন ধামাকাদার বাইক! নতুন অবতারে মাইলেজ দেবে দুর্ধর্ষ, দাম মাত্র নামে

Aindrila Dhani

Published on:

hero-splendor-xtec-2-0-launch-date-in-india

Hero Splendor Plus Xtec 2.0: Hero Motocorp সম্প্রতি আকর্ষণীয় ও জনপ্রিয় বাইক Hero Splendor Plus Xtec 2.0 লঞ্চ করেছে। এর নতুন ভ্যারিয়েন্টে আপনারা LED হেড ল্যাম্প, Ha আকৃতির সিগনেচার DRL ইত্যাদি পেয়ে যাবেন।

এতে কমিউটার বিল্ড অক্ষত রয়েছে। আপনারা ন্যূনতম বডিওয়ার্ক সহ একই ধরনের ডিজাইন দেখতে পাবেন এই নতুন মডেলে। Splendor Plus Xtec 2.0-তে সাইড হুক রয়েছে। এতে টিউবুলার গ্র্যাব রেলও দেওয়া হয়েছে। এই কমিউটার বাইকে ক্রোম ফিনিশ ইঞ্জিন ক্র্যাশ গার্ড বজায় রেখেছে কোম্পানি।

Hero Splendor Plus Xtec 2.0: ইঞ্জিন

সবার প্রথমেই আমরা এই নতুন বাইকের ইঞ্জিন সম্পর্কে কথা বলব। এই বাইকে শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। এতে আপনারা 100cc-র ইঞ্জিন রয়েছে। যা 8000 rpm-এ 7.9 কিলোওয়াট শক্তি আর 6000 rpm-এ 8.5 নিউটন মিটার টর্ক উৎপাদন করতে পারে। এই মডেলে বেশ ভালো মাইলেজ ক্যাপাসিটি রয়েছে। প্রতি লিটারে 73 কিলোমিটার মাইলেজ দিতে পারে Hero Splendor Plus Xtec 2.0।

Hero Splendor Plus Xtec 2.0: ফিচার্স

এই বাইকে আপনারা বেশ কিছু ফিচার পেয়ে যাবেন। এতে প্রয়োজনে ডিভাইস চার্জ করতে পারবেন। কারণ কোম্পানি এই বাইকে USB চার্জিং সাপোর্ট দিয়েছে। এর সাথে একটি কালো রঙের বক্স পেয়ে যাবেন। এছাড়া উন্নত সুরক্ষার জন্য ফ্ল্যাশ লাইট দেওয়া হয়েছে। এইবাইকে আপনারা ব্লুটুথ কানেক্টিভিটি ও রিয়েল টাইম মাইলেজ ইন্ডিকেটরের সুবিধা পেয়ে যাবেন।

Hero Splendor Plus Xtec 2.0: ডিজাইন

এই বাইকে আপডেটেড ডিজাইন দেখতে পারবেন। এতে হাই ইনটেনসিটি পজিশন ল্যাম্প সহ LED হেডল্যাম্প দেওয়া হয়েছে। সাথে রয়েছে Ha আকৃতির সিগনেচার ডে টাইম রানিং লাইট।

Hero Splendor Plus Xtec 2.0: লঞ্চ

এই নতুন ভ্যারিয়েন্টটির লঞ্চ সম্পর্কে বিশেষ কোন তথ্য আমাদের কাছে নেই। তবে রিপোর্ট অনুযায়ী Hero Splendor Plus Xtec 2.0 2024-এ লঞ্চ হবে।

Hero Splendor Plus Xtec 2.0: রং

এই বাইকে আপনারা বেশকিছু রঙের অপশন পেয়ে যাবেন। সেগুলির মধ্যে থেকে অন্যতম হলো ম্যাট গ্রে, গ্লস রেড আর ক্লাসিক ব্ল্যাক।